Advertisement
Advertisement
disco dance in COVID hospital

হাসপাতালে ডিস্কো ডান্স করে সাসপেন্ড করোনা আক্রান্ত কেন্দ্রীয় সরকারি কর্মচারী

এই নাচের ছবি ভাইরাল হতেই হাসির রোল নেটদুনিয়ায়।

Nalco employee suspended for disco dance in COVID hospital
Published by: Soumya Mukherjee
  • Posted:July 19, 2020 5:48 pm
  • Updated:July 19, 2020 5:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনাসুরের তাণ্ডবে কাঁপছে গোটা বিশ্ব। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এর ফলে আতঙ্কিত হয়ে পড়েছেন বেশিরভাগ মানুষ। আর ঠিক সেই সময়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন ডিস্কো ডান্স করে সাসপেন্ড হলেন একজন কেন্দ্রীয় সহকারি কর্মচারী। অভিনব এই ঘটনাটি ঘটেছে ওড়িশার কোরাপুট (Koraput) জেলার জেপোরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাসপেন্ড হওয়া ওই আধিকারিক ন্যাশনাল অ্যালুমিনিয়াম কোম্পানি ((Nalco) -তে কাজ করতেন। চার্জম্যান হিসেবে ওড়িশার কোরাপুট জেলার দামানজোড়ি এলাকার ন্যালকো টাউনশিপের নবরত্ন কোম্পানির মাইন সেকশনে কাজ করতেন। দায়িত্ব ছিল ট্রান্সপোর্ট পুলের চার্জম্যানের। জুলাই মাসের প্রথমে তাঁর শরীরে করোনার জীবাণু পাওয়া যাওয়ায় তাঁকে জেপোরের করোনা হাসপাতালে ভরতি করা হয়। আর সেখানেই ১৯৮০ সালের বিখ্যাত বলিউডি সিনেমা ডিস্কো ডান্সারের গানের তালে নেচে কাজ খোয়ালেন ওই আধিকারিক।

Advertisement

[আরও পড়ুন: বেহাল চিকিৎসা ব্যবস্থা, ছাদ ফেটে কোভিড ওয়ার্ডে ঢুকছে বৃষ্টির জল, ভাইরাল ভিডিও ]

সম্প্রতি তাঁর নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই নড়েচড়ে বসে ন্যালকো কর্তৃপক্ষ। শুক্রবার কেন্দ্রীয় সরকারি ওই সংস্থার এক আধিকারিক জি রমেশ কুমারের নির্দেশে ওই চার্জম্যানকে সাসপেন্ড করা হয়। এই সংক্রান্ত লিখিত বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, ৫ জুলাই থেকে ১৫ জুলাই করোনার চিকিৎসার জন্য আপনি জেপোরের হাসপাতালে ভরতি ছিলেন। কিন্তু, সেখানে আপনি যে আচরণ করেছেন তা অত্যন্ত নিন্দনীয়। তাই আপনাকে সাসপেন্ড করা হল। আপনার বিরুদ্ধে ওঠা অভিযোগের চার্জশিট আগামী সাতদিনের মধ্যে প্রকাশ করা হবে।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের একটি ওয়ার্ডের মধ্যে ওই আধিকারিক ডিস্কো ড্যান্সারের সবথেকে বিখ্যাত গান ‘আই অ্যাম এ ডিস্কো ডান্সার’ -এর তালে উদ্দাম নাচছেন। সঙ্গে রয়েছে তাঁর ছেলে ও এক যুবক। মাঝে মাঝে আবার ওই আধিকারিকের ছেলে কিছু নাচের স্টেপ দেখিয়ে বাকিদের নাচার জন্য অনুপ্রাণিত করছে।

[আরও পড়ুন: বিহারের স্বাস্থ্যকেন্দ্রে ডাক্তারের দেখা নেই, অভিযোগের মধ্যেই পরিদর্শনে কেন্দ্রীয় দল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ