BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অভিনব উদ্যোগ, এবার বিমানবন্দরে বসছে অন্তর্বাসের ভেন্ডিং মেশিন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 6, 2017 8:24 am|    Updated: September 20, 2019 6:42 pm

Delhi airport will launch its first-ever lingerie vending machine

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহিলাদের জন্য দারুণ সুখবর। বিমানবন্দরে গিয়ে যে মহিলারা শপিং করতে ভালবাসেন, তাঁদের শপিং অভিজ্ঞতা হতে চলেছে আরও মজাদার। কেন? কারণ এখন ভেন্ডিং মেশিন থেকেই মিলবে ডিজাইনার, আধুনিক অন্তর্বাস।

আগামী বছর ফেব্রুয়ারি মাসেই বিমানবন্দরে বসছে অন্তর্বাসের ভেন্ডিং মেশিন। তবে দেশের সব বিমানবন্দরে নয়। আপাতত রাজধানী দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে বসছে এই মেশিন। ওয়েলস্পান গ্রুপের রাধিকা গোয়েঙ্কার হাত ধরেই প্রথমবার দেশের কোনও বিমানবন্দরে অন্তর্বাসের ভেন্ডিং মেশিন ব্যবহার করার সুযোগ পাবেন মহিলারা। মুম্বইয়ে নিজস্ব আউটলেট রয়েছে এই গ্রুপের। এবার তারা দিল্লিতেও নিজেদের ব্যবসার বিস্তৃতি ঘটাল।

[বড়দিন স্পেশ্যাল অন্তর্বাসের এই বিজ্ঞাপন উষ্ণতা বাড়াচ্ছে নেটদুনিয়ার]

bra_web

রাধিকা বলছেন, “মুম্বইয়ের পেডার রোডে প্রথমবার অন্তবার্সের ভেন্ডিং মেশিনের উদ্বোধন করেছিলাম আমরা। এবার আগামী ফেব্রুয়ারিতে দিল্লি বিমানবন্দরে একইরকম মেশিন বসানোর পদক্ষেপ নেওয়া হয়েছে। অনেক মহিলাই প্রকাশ্যে অন্তবার্স নিয়ে কথা বলতে ইতস্তত বোধ করেন। অদ্ভুতভাবে গোপন রাখতে চান নিজেদের অন্তর্বাসের মাপ ও ডিজাইন। অনেক পুরুষও আবার এই সুযোগে কিছু অশালীন মন্তব্য করতেও ছাড়েন না। সেসব দিনের এবার ইতি ঘটবে। প্রকাশ্য ভেন্ডিং মেশিন ভারতীয় নারীদের অন্তর্বাস নিয়ে ‘লুকোচুরি’র ভাবনা ভেঙে দিতে পারবে বলেই আমি মনে করি।” কী ধরনের অন্তর্বাস মিলবে মেশিন থেকে? রাধিকা জানাচ্ছেন, বি মাইন কালেকশনের সমস্ত ডিজাইন ও মাপের অন্তবার্স পাওয়া যাবে ভেন্ডিং মেশিন থেকে। বিমানবন্দর কর্তৃপক্ষের আশা, এতে যেমন উপকৃত হবেন মহিলা যাত্রীরা, তেমনই দেশে অন্তর্বাস ব্যবসার সংজ্ঞাও বদলে যাবে।

[ফুলশয্যার রাতে কামাল দেখানো ‘ভায়াগ্রা পান’ কোথায় পাওয়া যাবে, দামই বা কত?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে