BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিজেপি নেতা মনোজ তিওয়ারির বাড়িতে হামলার অভিযোগে গ্রেপ্তার ৪

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 1, 2017 3:53 am|    Updated: May 1, 2017 3:53 am

Delhi BJP Chief Manoj Tiwari's house ransacked, four arrested

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারির বাড়িতে হামলার অভিযোগে গ্রেপ্তার চার দুষ্কৃতী। গতকাল রাত একটা নাগাদ এই ঘটনা ঘটে। সেই সময় অবশ্য বিজেপি সাংসদ তাঁর বাড়িতে ছিলেন না। দুষ্কৃতীরা তাঁর বাড়ির কর্মচারীদের উপর হামলা করে বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন এই বিজেপি নেতা।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে, জোর করে মনোজ তিওয়ারির বাড়িতে ঢুকতে চাইছিল দুষ্কৃতীরা। নিরাপত্তারক্ষী ও কর্মচারীরা বাধা দিতে গেলে তাঁদের মারধর করা হয়। ঘটনার পর আতঙ্কের রেশ কাটেনি আক্রান্ত বিজেপি সাংসদের। তাঁর বক্তব্য, “আমার উপর প্রাণঘাতী হামলা হয়েছে। আমার দুই কর্মী মারাত্মকভাবে আহত। এটাকে ছোট করে দেখা চলবে না। আমার মনে হচ্ছে দুষ্কৃতীদের আরও বড় কোনও পরিকল্পনা ছিল। এর পিছনে পুলিশেরও একটি চক্রের মদত থাকতে পারে। কাউকে রেয়াত করা হবে না।”

দিল্লির বিজেপি সভাপতির অভিযোগ, তাঁর গোটা বাড়ি ভাঙচুর করেছে দুষ্কৃতীরা। এমনকী তাঁর গাড়িও ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। দিল্লি পুলিশ এই ঘটনার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এনেছে। সেই ফুটেজ দেখে আরও আতঙ্কিত হয়ে পড়েছেন অভিনেতা মনোজ তিওয়ারি। তিনি বলছেন, “ওরা যেভাবে আমাকে খুঁজছিল, হাতের কাছে পেলে আমাকে প্রাণে মেরে ফেলত। দুষ্কৃতীদের হাতে লোহার রড ছিল। এমনকী এক পুলিশকেও আমি দেখতে পেয়েছি ফুটেজে।” এর আগে ফেব্রুয়ারি মাসে মুম্বইতে মনোজ তিওয়ারির গাড়ির উপর আক্রমণ চালিয়েছিল একদল অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী। পুরভোটের প্রচার থেকে দূরে রাখতেই তাঁর উপর হামলা হয়, অভিযোগ এই সেলিব্রিটি বিজেপি নেতার।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে