৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লিতে পার্কের ভিতরে প্রবীণ বিজেপি নেতার রহস্যমৃত্যু! শুরু তদন্ত

Published by: Biswadip Dey |    Posted: March 30, 2021 11:52 am|    Updated: March 30, 2021 1:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্কের মধ্যে বিজেপি (BJP) নেতার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল দিল্লিতে (Delhi)। সোমবার সন্ধেয় স্থানীয় বাসিন্দারা দিল্লি বিজেপির প্রাক্তন সহ-সভাপতি গুরবিন্দর সিং বাওয়ার রহস্যময় মৃতদেহটি দেখতে পান। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে, আত্মহত্যা করেছেন প্রবীণ রাজনীতিক। যদিও ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড (Suicide) নোট পাওয়া যায়নি। মৃতদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

দিল্লির সুভাষনগর এলাকায় অবস্থিত একটি পার্কের ভিতরে এক লেকের ধারে গ্রিল থেকে ঝুলতে দেখা গিয়েছে গুরবিন্দরকে। এলাকার বাসিন্দারা পুলিশকে খবর দিলে পরে দেখা যায় দেহটি বিজেপি নেতার। কিন্তু কেন এমন চরম পথ বেছে নিলেন পশ্চিম দিল্লির ফতেনগরের এই বাসিন্দা? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে স্থানীয় সূত্রের কথা বলে দাবি করা হয়েছে, গার্হস্থ্য অশান্তিতে ভুগতে হচ্ছিল তাঁকে। সেই কারণেই তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়না তদন্তের পরই তাঁর মৃত্যুর সঠিক কারণ জানা সম্ভব হবে। পুলিশ তদন্ত শুরু করেছে। তিনি আত্মহত্যাই করেছেন, নাকি এর পিছনে চক্রান্ত রয়েছে তা খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: ‘প্রাক্তন মুখ্যমন্ত্রী কীভাবে বিপজ্জনক হয়ে গেল?’, পাসপোর্ট না পেয়ে কেন্দ্রকে তোপ মেহবুবার]

প্রবীণ নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন দলীয় বর্ষীয়ান নেতারা। পেশায় রাজনীতির পাশে আইনজীবী হিসেবেও কাজ করতেন গুরবিন্দর। সদাহাস্যমুখ, সদালাপী মানুষটি কী করে এভাবে নিজের জীবনকে শেষ করে দিলেন তা ভেবে পাচ্ছেন না কেউই। হতবাক তাঁর পরিবারের লোকেরাও।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই হিমাচলপ্রদেশের মান্ডির সাংসদ রামস্বরূপ শর্মার আত্মহত্যায় মৃত্যুর কথা জানা গিয়েছিল। গত ১৭ মার্চ নয়াদিল্লিতে নিজের বাড়ির সিলিং থেকে তাঁর ঝুলন্ত মৃতদেহ পাওয়া যায়। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

[আরও পড়ুন: যৌন নির্যাতিতা ও অভিযুক্তকে একসঙ্গে বেঁধে ঘোরাল গ্রামবাসীরা, উঠল ‘ভারত মাতা কি জয়’ স্লোগান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement