১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মন্দ কপাল! খোয়া গেল কেজরিওয়ালের প্রিয় গাড়ি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 12, 2017 1:13 pm|    Updated: October 12, 2017 1:15 pm

Delhi: Chief Minister Arvind Kejriwal's Blue Wagon R stolen near Secretariat

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড় প্রিয় ছিল ব্লু ওয়াগনটি। যখন মুখ্যমন্ত্রী হননি তখন এটাই ছিল প্রায় তাঁর সর্বক্ষণের সঙ্গী। প্রচার করতেন এই গাড়িতে। দরকার পড়লে একটু ঘুমিয়েও নিতেন। সে গাড়িই এবার খোয়া গেল। দিল্লির সচিবালয়ের সামনে থেকেই চুরি গেল অরবিন্দ কেজরিওয়ালের প্রিয় ব্লু ওয়াগন গাড়িটি।

[  সুপ্রিম কোর্টের রায় শরিয়তের উর্ধ্বে নয়, মুসলিম ধর্মগুরুর মন্তব্যে বিতর্ক ]

এখন অবশ্য আর এ গাড়ি ব্যবহার করেন না কেজরিওয়াল। ২০১৪ সালে এ গাড়ি ছেড়ে দেন তিনি। আম আদমি পার্টির মিডিয়া কো-অর্ডিনেটর বন্দনা সিং বর্তমানে ব্যবহার করতেন গাড়িটি। তিনিই অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার বেলা একটা নাগাদ গাড়িটি চুরি যায় বলে জানিয়েছেন তিনি। তবে দিল্লির সচিবালয়, যা কিনা কেজরিওয়ালের নেতৃত্বেই চলে, সেখান থেকে তাঁরই গাড়ি চুরির ঘটনায় তাজ্জব সকলে।

[  ৪০০ অনুগামীর নির্বীজকরণ, সিবিআইয়ের জেরার মুখে রাম রহিম ]

কেজরিওয়ালের সঙ্গে সঙ্গে তাঁর এই নীল গাড়িটিও বেশ বিখ্যাত হয়ে ওঠে। আদতে সাধারণ। কিন্তু এই সাধারণ গাড়ি, সাধারণ জীবনযাপনই ছিল কেজরিওয়ালের ইউএসপি। তাঁর এই ভাবমূর্তি গড়ে তোলার ক্ষেত্রে গাড়িটি ছিল অত্যন্ত সহায়ক। ২০১৪ সালে যখন আম আদমি পার্টি মুখ্যমন্ত্রী পদের জন্য লড়াই করছে, তখন এ গাড়িতেই দেখা যেত কেজরিওয়ালকে। পরেও এ গাড়ি তিনি ছাড়েননি। দিল্লি পুলিশের বিরুদ্ধে প্রতিবাদের সময় এ গাড়ির পাশেই তাঁকে ঘুমোতে দেখা গিয়েছিল। ব্লু ওয়াগনটি যে তাঁর অত্যন্ত প্রিয় ছিল, তা বলার অপেক্ষা রাখেনা। বেশ কিছুদিন সে গাড়ির মায়া ছেড়েছিলেন। এবার গাড়িও তাঁকে ছেড়ে গেল। চোরের খোঁজে ইতিমধ্যেই ধরপাকড় শুরু হয়েছে। তবে খোদ কেজরিওয়ালের গাড়ি কে চুরি করলেন, সেই চোরকে নিয়েও প্রবল কৌতূহল দেখা দিয়েছে রাজনৈতিক মহলে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে