BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

লকডাউনে সবজির গাড়িতে ব্যাপক ভাঙচুর, ভাইরাল পুলিশকর্মীর ‘দাদাগিরি’

Published by: Sayani Sen |    Posted: March 27, 2020 10:52 am|    Updated: April 6, 2020 9:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে লাঠি। মুখে বাঁধা কাপড়। পোশাক আর পাঁচজন সাধারণ মানুষের মতোই। ওই যুবক একের পর এক সবজি বোঝাই গাড়ি ফেলে দিচ্ছে। নষ্ট করছে সবজি। দিল্লির বাজারের ভাইরাল হওয়া পুলিশের দাদাগিরি নিয়ে উঠেছে সমালোচনার ঝড়।

জানা গিয়েছে, ভাইরাল ভিডিওতে যে যুবককে দেখা গিয়েছে সে একজন পুলিশকর্মী। রাজবির নামে ওই পুলিশকর্মী মধ্য দিল্লির রণজিৎ নগর বাজারে ডিউটি করছিল। লকডাউনের মাঝে কেন সবজি বিক্রি করছেন ব্যবসায়ীরা সেই প্রশ্ন করতে থাকে ওই পুলিশকর্মী। কোনো কথা না শুনেই সবজি বিক্রেতাদের উপর অত্যাচার করতে থাকে। উল্টে দেওয়া হয় একের পর এক সবজি বোঝাই গাড়ি। তার ফলে প্রচুর পরিমাণ সবজি নষ্ট হয়।


[আরও পড়ুন: লকডাউন অমান্যের শাস্তি, ভারী ব্যাগ নিয়ে রাস্তায় হামাগুড়ি দেওয়াল পুলিশ]

এই ভিডিও চোখের পলকে ভাইরাল হয়ে যায়। আপাতত নেটিজেনদের মধ্যে ওই ভিডিও নিয়ে চলছে জোর আলোচনা। নেটদুনিয়ায় উঠেছে সমালোচনার ঝড়। দেশজুড়ে লকডাউন জারি রয়েছে ঠিকই। তবে নিত্য প্রয়োজনীয় সামগ্রী সেই আওতার বাইরে। তা সত্ত্বেও কেন ব্যবসায়ীদের ওপর অত্যাচার করল পুলিশকর্মী। সেই প্রশ্ন তুলছেন সকলেই। এই ভিডিও ভাইরাল হওয়ার পর ওই পুলিশকর্মীকেও সাসপেন্ড করা হয়েছে।

শুধু দিল্লি নয়, এর আগে পশ্চিমবঙ্গেরও বিভিন্ন প্রান্তে পুলিশের বিরুদ্ধে উঠেছে দাদাগিরি করার অভিযোগ। গত বৃহস্পতিবারই এক ব্যক্তির মৃত্যুর জন্য পুলিশের বেধড়ক মারধরকে দায়ী করেছে তাঁর পরিবার। যদিও পুলিশ সেই অভিযোগ অস্বীকার করেছে।   

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement