BREAKING NEWS

৮ বৈশাখ  ১৪২৮  বৃহস্পতিবার ২২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে দমকলের ২৮টি ইঞ্জিন

Published by: Abhisek Rakshit |    Posted: February 27, 2021 9:33 am|    Updated: February 27, 2021 10:01 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল রাজধানী দিল্লিতে। প্রতাপ নগর এলাকায় একটি কারখানায় আগুন লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ২৮টি ইঞ্জিন। চলছে আগুন নেভানোর কাজ। ইতিমধ্যে এক ব্যক্তির দেহও উদ্ধার হয়েছে। এছাড়া আহত এক দমকল কর্মীও। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। তবে শেষ পাওয়া খবরে, আগুন অনেকটাই নিয়ন্ত্রণে।

জানা গিয়েছে, প্রতাপ নগরের ওই কারখানায় নানান প্রসাধনীর জিনিস, খেলনা এবং ব্যাগ তৈরি হত। শনিবার ভোর পৌনে চারটে নাগাদ আচমকাই সিলিন্ডার ফেটে আগুন লাগার ঘটনাটি ঘটে। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। ওই সময় প্রায় ৪০ জন কর্মী কারখানার ভিতরে ছিলেন। তাঁদের মধ্যে অনেকেই পালাতে সক্ষম হন। কিন্তু পরবর্তীতে আবার একজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। এদিকে, আগুন লাগার পরই দমকলে খবর দেওয়া হয়। প্রথমে ১৬টি ইঞ্জিন এলেও পরে আরও ১২টি ইঞ্জিন আসে। শুরু হয় আগুন নেভানোর কাজ। পাশাপাশি চলতে থাকে উদ্ধারকার্যও। তখনই উদ্ধার হয় মৃতদেহটি। বর্তমানে সেখানে আরও কেউ আটকে রয়েছেন কি না, জানার চেষ্টা করছেন দমকল কর্মীরা। এছাড়া ঘটনায় আহত দমকলকর্মী হাসপাতালে ভরতি।

[আরও পড়ুন: চিন্তা বাড়াচ্ছে করোনার নয়া ঢেউ, সংক্রমণ রুখতে ৪৮ ঘণ্টার জনতা কারফিউ মহারাষ্ট্রের লাতুরে]

এই ঘটনায় এক প্রত্যক্ষদর্শীকে উদ্ধৃত করে সংবাদসংস্থা ANI জানিয়েছে, “একটি এলপিজি সিলিন্ডারে বিস্ফোরণের কারণেই আগুন লাগে।” এদিকে, ঘটনার কথা জানতে পেরেই সেখানে পৌঁছেছেন পুলিশ-প্রশাসনের আধিকারিকরাও। এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

 

[আরও পড়ুন: ভোরের আজান কে দেবে? এই বিবাদের জেরে মসজিদে ঢুকে মৌলবীর গলা কেটে খুন!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement