২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লি আইআইটি-তে ছাত্রীর রহস্যমৃত্যু, উদ্ধার ঝুলন্ত দেহ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 31, 2017 4:03 am|    Updated: May 31, 2017 4:04 am

Delhi IIT scholar hang herself in hostel, reason unknown

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছাত্রীর রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল দিল্লি আইআইটি-তে। মঙ্গলবার রাত ৭ টা ৪০ নাগাদ ঘটনাটি ঘটেছে। মঞ্জুলা দেবক নামে ভোপালের ওই বাসিন্দা দিল্লি আইআইটি-তে গবেষক ছিলেন। এটিই তাঁর পাঠক্রমে শেষ বছর ছিল। এদিন ক্যাম্পাসের নালন্দা হোস্টেলে নিজের ঘর থেকেই ২৭ বছর বয়সি মঞ্জুলার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

[‘বিফ ফেস্ট’-এ অংশ নেওয়ায় বেধড়ক মার খেলেন আইআইটির ছাত্র]

জানা গিয়েছে, এদিন রাতে হোস্টেলেরই এক পড়ুয়া মঞ্জুলার ঘরে যান তাঁকে ডাকতে। কিন্তু ঘরের সিলিং ফ্যানের সঙ্গে মঞ্জুলার ঝুলন্ত দেহ দেখতে পান তিনি। এরপরেই হোস্টেলের ওয়াড্রেনকে ডাকা হয়। রাত আটটা নাগাদ ওয়াড্রেনের ফোন পেয়ে আসে পুলিশ। তাঁরা এসেই দেহ উদ্ধার করে। যদিও হাসপাতালে নিয়ে গেলে মঞ্জুলাকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

[অসমে দেখা মিলল বিলুপ্তপ্রায় রেড পান্ডার, দেখুন ভিডিও]

ইতিমধ্যে, ওই ছাত্রীর স্বামী রীতেশ বিরহা ও অপর আত্মীয়স্বজনদের খবর দেওয়া হয়েছে। ঠিক কী কারণে এই কাণ্ড ঘটালেন মঞ্জুলা, সেটা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইউ নোটও পাওয়া যায়নি। তবে প্রাথমিক তদন্তের পর অনুমান, পড়াশুনার জন্য বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। আর তা থেকে বাঁচতেই এই চরম পথ বেছে নিয়েছেন ওই ছাত্রী। বর্তমানে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ১৭৪ ধারায় মামলাও রুজু করেছে পুলিশ।

[ওয়ার্ম আপ ম্যাচে ভারতের সামনে খড়কুটোর মতো উড়ে গেল বাংলাদেশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে