BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৭  মঙ্গলবার ২৬ মে ২০২০ 

Advertisement

মহিলাকে দেখে মেট্রোর মধ্যেই যৌনাঙ্গ প্রদর্শন, গ্রেপ্তার সিভিল ইঞ্জিনিয়ার

Published by: Sulaya Singha |    Posted: February 16, 2020 11:43 am|    Updated: February 16, 2020 2:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গায়ে ইঞ্জিনিয়ারের তকমা আঁটা। অথচ কাজ অতি কুরুচিকর-নিম্নমানের। মহিলাকে মেট্রোর মধ্যেই নিজের যৌনাঙ্গ দেখাল ২৮ বছরের যুবক। যার জেরে শনিবার গ্রেপ্তার করা হয়েছে তাকে।

ঘটনা দিন কয়েক আগের। গত বুধবার রাতে নিজের সেই দুঃসহ অভিজ্ঞতার কথা টুইটারে তুলে ধরেন যুবতী। জানান, দিল্লির ইয়েলো লাইনের মেট্রোয় গুরুগ্রামে ফেরার সময় তাঁর সঙ্গে আপত্তিকর আচরণ করে ওই যুবক। তাঁকে দেখে মেট্রোর মধ্যেই যৌনাঙ্গ উন্মুক্ত করে সে। ঘটনার আকস্মিকতায় চমকে ওঠেন যুবতী। অভিযুক্তের ছবিও পোস্ট করেন তিনি। পরে থানায় যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। দিল্লি মহিলা কমিশনের তরফে দিল্লি পুলিশ এবং দিল্লি মেট্রো রেল কর্পোরেশনকে (DMRC) এ বিষয়ে ব্যবস্থা নিতে শুক্রবার নোটিসও দেওয়া হয়। তারপরই শনিবার গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। গুরুগ্রামে দিল্লি মেট্রো রেল পুলিশের হেফাজতে রাখা হয়েছে তাকে।

[আরও পড়ুন: জামিয়ার লাইব্রেরিতে পুলিশি তাণ্ডবের ভিডিও ভাইরাল, নিন্দায় সরব নেটিজেনরা]

দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, ধৃতের নাম অভিলাশ কুমার। পেশায় সিভিল ইঞ্জিনিয়ার। গুরুগ্রামের একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। গুরুগ্রামের সেক্টর ২২-এর বাসিন্দা নিজের মোবাইল নম্বর ব্যবহার করে কনট্যাক্ট লেস স্মার্ট কার্ড (CSC) রিচার্জ করায় সে। সেই মোবাইল নম্বরের সূত্র ধরেই তাকে ধরে ফেলে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঘটনার পরই আরও কড়া হয়েছে রেল কর্পোরেশন। দিল্লি মেট্রোয় এধরনের অপ্রীতিকর ঘটনা আটকাতে যাত্রীদের সতর্ক করা হচ্ছে। DMRC-র তরফে টুইট করা হয়, “আমরা যাত্রীদের অনুরোধ জানাচ্ছি যাতে তাঁরা যে কোনও সমস্যায় মেট্রোর ভিতরের এমার্জেন্সি বোতামটি ব্যবহার করেন। কোনও সন্দেহজনক বিষয় দেখলেই রেল কর্মীদের খবর দিন। যে রেকে রয়েছেন, সেই কোচ নম্বরটিও পাঠান। মেট্রো রেলের তরফে তৎক্ষণাৎ ব্যবস্থা নেওয়া হবে।”

[আরও পড়ুন: বিরোধিতা বা ভিন্নমত হল গণতন্ত্রের ‘সেফটি ভালভ’, বলছেন সুপ্রিম কোর্টের বিচারপতি চন্দ্রচূড়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement