BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সশস্ত্র দুষ্কৃতীদের হামলা থেকে মালিককে বাঁচাল পোষ্য সারমেয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 16, 2017 9:51 am|    Updated: October 16, 2017 4:11 pm

Delhi: Man Attacked With Knives, Pet Dog Comes To Rescue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  উপকার করলে অস্বীকার করে। মনু্ষ্য চরিত্রের এমনই বর্ণনা পাওয়া যায় গীতায়। আর সেটা যে নেহাতই কথার কথা নয়, অনেকেই হয়ত নিজের জীবন দিয়ে তা উপলদ্ধি করেছেন। এমনকী, অন্যের উপকার করতে অনেক সময় বিপদেও পড়তে হয়। অবলা প্রাণীরা কিন্তু তেমন নয়। বিশেষ করে কুকুরের প্রভুভক্তি তো কিংবদন্তির পর্যায়ে পড়ে। বিপদের সময় নিজের জীবন বাজি রেখেও প্রভুকে বাঁচতে পিছুপা হয় না সারমেয়রা। তেমনই একটি ঘটনা ঘটেছে দিল্লিতে। পোষ্য কুকুরের জন্য সশস্ত্র দুষ্কৃতীদের হাত থেকে রক্ষা পেলেন এক ব্যক্তি।

[জন ধন যোজনার সাফল্যে গ্রামে কমছে মদ-গুটখার প্রবণতা]

দিল্লির মঙ্গলপুরী এলাকায় থাকেন রাকেশ নামে ওই ব্যক্তি। পেশায় তিনি সরকারি কর্মচারী। জানা গিয়েছে, রবিবার সন্ধ্যায় বাড়ি সামনেই পোষা কুকুর টাইসনকে খাওয়াচ্ছিলেন রাকেশ। সেইসময় আমচকাই তাঁর উপর ছুরি নিয়ে হামলা চালায় কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা। চোখের সামনে প্রভুকে আক্রান্ত হতে দেখে দুষ্কৃতীদের উপর ঝাঁপিয়ে পড়ে টাইসন। আঁচড়ে-কামড়ে দুষ্কৃতীদের গুরুতর জখম করে সে। দুষ্কৃতীরাও সারমেয়টিকে ছুরি দিয়ে আঘাত করে। কিন্তু, আহত হয়েও লড়াই ছাড়েনি টাইসন। শেষমেশ প্রভুভক্ত সারমেয়র সঙ্গে এঁটে উঠতে না পেরে এলাকা থেকে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

 [কর্মী-সমর্থকদের উপর হামলা হলে চোখ উপড়ে নেব, হুমকি বিজেপি নেত্রীর]

এদিকে, বাইরে হইচইয়ের শব্দ শুনে বেরিয়ে আসেন রাকেশের বাড়ির লোকেরা। ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরাও। আহত অবস্থায় রাকেশ ও তাঁর পোষ্যকে হাসপাতালে নিয়ে যান তাঁরা। পুলিশ জানিয়েছে, হামলাকারীদের শনাক্ত করা গিয়েছে। তাঁদের সন্ধানে তল্লাশি শুরু হয়েছে। কিন্তু, ভরসন্ধ্যাবেলায় দিল্লিতে প্রকাশ্যে কেন এক সরকারি কর্মীর উপর চড়াও হল দুষ্কৃতীরা, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। ঘটনায় ফের দিল্লিবাসীর নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠেছে।

[সেনার কাছে নেই অত্যাধুনিক রাইফেল, উদ্বিগ্ন প্রতিরক্ষা বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে