১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

খুঁতো মোবাইল বদলে দিচ্ছে না সার্ভিস সেন্টার, রাগে নিজের গায়েই আগুন দিলেন ক্রেতা

Published by: Biswadip Dey |    Posted: November 14, 2020 11:51 am|    Updated: November 14, 2020 11:51 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোবাইল ফোনের প্রতি মানুষের আসক্তি দিন দিন বেড়েই চলেছে। ফোনের কাছে নিজের জীবনও যেন তুচ্ছ হয়ে উঠছে! তেমনই এক ঘটনার সাক্ষী রইল দিল্লির (Delhi) রোহিণী। শুক্রবার এক ব্যক্তি গায়ে আগুন দিলেন মাসখানেক আগে কেনা মোবাইল ফোন (Mobile) সার্ভিস সেন্টার বদলে দিতে রাজি না হওয়ায়। তবে এই ফোন তিনি নিজের জন্য কেনেননি। উপহার দিয়েছিলেন ভাইঝিকে।

ঠিক কী হয়েছিল? জানা যাচ্ছে, প্রহ্লাদপুর গ্রামের বাসিন্দা ৩৮ বছরের ভীম সিং একটি মল থেকে ওই ফোনটি কেনেন এক মাস আগে। অতিমারীর কারণে স্কুল বন্ধ থাকায় ভাগ্নিকে অনলাইনে ক্লাস করতে হচ্ছিল। সেই জন্যই ১৬ হাজার টাকায় এই ফোনটি তাকে কিনে দেন তিনি। কিন্তু কিছুদিন পর থেকেই শুরু হয় সমস্যা। গত ৬ নভেম্বর সার্ভিস সেন্টারে ফোনটি নিয়ে যান তিনি। কিন্তু সার্ভিস সেন্টার জানিয়ে দেয়, এই ফোনটি তারা বদলে দেবে না। সেই থেকে বারবার ওই সংস্থার সঙ্গে যোগাযোগ করে ফোন বদলানোর আরজি জানাতে থাকেন ভীম। কিন্তু প্রতিবারই তাঁর আরজি প্রত্যাখ্যান করে দেয় সংস্থা।

[আরও পড়ুন: যোগীর রাজ্যে সাংবাদিকের রহস্যমৃত্যু, খুনের দায়ে কাঠগড়ায় ২ পুলিশকর্মী]

এরপরই যেন ধৈর্যের বাঁধ ভেঙে যায় ওই ব্যক্তির। তিনি সিদ্ধান্ত নেন আবারও সার্ভিস সেন্টারে যাওয়ার। কিন্তু এবারও ব্যর্থ হলে চরম পদক্ষেপ করার প্রস্তুতি নিয়ে নেন মনে মনে। যথারীতি এবারও ফোন বদল করতে রাজি হয়নি সার্ভিস সেন্টার। কয়েকজন প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রিসেপশনে থাকা মহিলা তাঁর সঙ্গে যথাযথ ব্যবহারও করেননি। ক্ষোভে, অভিমানে শেষ পর্যন্ত তিনি মলের ভিতরেই নিজের গায়ে আগুন দেন। নিজের স্কুটার থেকে এক বোতল পেট্রল বের করে গায়ে ঢেলে তাতে আগুন লাগিয়েছিলেন তিনি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

[আরও পড়ুন: ডিসেম্বরের মধ্যেই তৈরি হয়ে যাবে অক্সফোর্ড টিকার ১০ কোটি ডোজ, ঘোষণা সেরাম কর্তার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement