১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ফিনকি দিয়ে ছুটছে রক্ত, তার পরেও পাথর দিয়ে লাগাতার আঘাত মাথায়, বীভৎস খুন দিল্লিতে

Published by: Paramita Paul |    Posted: June 4, 2022 2:51 pm|    Updated: June 4, 2022 2:51 pm

Delhi Man Head Smashed and Throat Slit in Public View | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দিল্লির (Delhi) রাস্তায় বীভৎস খুন। পাথর দিয়ে মাথা থেঁতলে, গলা কেটে রাস্তায় ফেলে রাখা হল এক ব্যক্তির দেহ। শুক্রবারের এই ঘটনার সিসিটিভি ফুটেজ সামনে আসতেই শিউড়ে উঠেছে দেশবাসী। দেখা গিয়েছে, ওই ব্যক্তির মৃত্যু নিশ্চিত করতে পাথর দিয়ে বারবার আঘাত করা হয়েছে মাথায়। এমনকী, মৃত্যু নিশ্চিত করতে গলার নলিও কেটে দেয় অভিযুক্তরা।

উত্তর দিল্লির বাসিন্দা নরেন্দ্র ওরফে বান্টি। এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত সে। ড্রাগের নেশায় দিনরাত ডুবে থাকত বান্টি। শুক্রবারও মাদক কেনার জন্য টাকার দরকার ছিল তার। ওই এলাকারই বাসিন্দা রাহুলের কাছে টাকা চেয়েছিল সে। রাহুল সাফ জানিয়ে দিয়েছিল, “টাকা নেই। মাদক কেনার টাকা পারবে না।” তার পরেও বারবার বিরক্ত করতে থাকে বান্টি। এর পরই ভাই রোহিত কালীকে সঙ্গে নিয়ে তার উপর চড়াও হয় রাহুল।

[আরও পড়ুন: ‘গাফিলতি’তেই মৃত্যু কেকে’র, ফের বিস্ফোরক রাজ্যপাল]

প্রকাশ্যে সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, রাহুল এবং রোহিত মিলে বান্টির মাথায় পাথর দিয়ে আঘাত করতে থাকে। ফিনকি দিয়ে রক্ত ছুটছিল তার মাথা দিয়ে। তবু থামেনি দুই ভাই। বরং লোহার রড দিয়েও মারধর করা হয় তাকে। এর পর বান্টির গলার নলির কেটে রাস্তায় ফেলে রেখে চম্পট দেয় তারা। আশপাশে লোকজন পুরো ঘটনার প্রত্যক্ষদর্শী হলে্ও কেউ তাদের সাহায্য করতে এগিয়ে আসেননি। খবর পেয়ে জখম বান্টিকে নিকটবর্তী বাবু জগজীবন রাও মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে বান্টির। তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এদিকে অভিযুক্ত দুজনকে চিহ্নিত করেছে পুলিশ। রাহুল এবং রোহিত দুই ভাই-ই এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত। ইতিমধ্যে রাহুলকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোহিতের খোঁজে চলছে তল্লাশি। তবে দিনেদুপুরে এমন খুনের ঘটনায় এলাতায় চাঞ্চল্য ছড়িয়েছে।

[আরও পড়ুন: ভারতে প্রথম মাঙ্কি পক্সের থাবা? উত্তরপ্রদেশের শিশুর শরীরে একাধিক উপসর্গ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে