BREAKING NEWS

১৫ চৈত্র  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

বাড়ির বউ চাকরি করবে কেন? ইন্টারভিউ দিতে যাওয়ার পথে বউমার মাথা থেঁতলে দিল শ্বশুর

Published by: Paramita Paul |    Posted: March 16, 2023 12:40 pm|    Updated: March 16, 2023 12:40 pm

Delhi Man Hits Daughter-In-Law who Wanted To Work | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি করতে চাওয়ার ‘অপরাধে’ পুত্রবধূর মাথা থেঁতলে দিল শ্বশুর। প্রাণে বাঁচলেও ২৪ বছরের তরুণীর মাথায় ১৭টি সেলাই পড়েছে। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। দিল্লির প্রেমনগর এলাকার সিসিটিভিতে ধরা পড়েছে ভয়ঙ্কর ঘটনাটি। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে পুলিশ।

জানা গিয়েছে, উত্তর পশ্চিম দিল্লির প্রেম নগরের বাসিন্দা কাজল। তাঁর স্বামী প্রবীণ কুমারকে আর্থিকভাবে সাহায্য করার জন্য চাকরি করতে চেয়েছিলেন ওই তরুণী। আর বউমার চাকরি করায় ঘোর আপত্তি ছিল শ্বশুরের। তাঁর যুক্তি, বাড়ির বউ চাকরি করবে কেন?

[আরও পড়ুন: হু হু করে বেড়ে মুরগি ৩০০ টাকার দোরগোড়ায়, ছুটির দিনে পাতে মাংস থাকবে তো?]

সিসিটিভিতে দেখা গিয়েছে, চাকরির ইন্টারভিউ দিতে যাওয়ার সময় কাজলের রাস্তা আটকান অভিযুক্ত প্রৌঢ়। দুজনের মধ্য়ে বাকবিতণ্ডা শুরু হয়। সেখান থেকে সরে যাওয়ার চেষ্টা করতেই কাজলের মাথায় ইট দিয়ে বেশ কয়েকবার আঘাত করেন শ্বশুরমশাই। তরুণীর মাথা থেকে গলগল করে রক্ত বেরতে শুরু করলেও থামেননি প্রৌঢ়। নিজেকে বাঁচাতে দৌড়তে শুরু করেন কাজল, ইট হাতে তাকে ধাওয়া করে তাঁর শ্বশুরও।

জানতে পেরে তড়িঘড়ি কাজলকে উদ্ধার করে তড়িঘড়ি সঞ্জয় গান্ধী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর মাথায় ১৭টি সেলাই পড়ে। এদিকে মেয়ের উপর এমন হামলার খবর পেয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন কাজলের বাবা-মা। তাঁদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: নিশীথ প্রামাণিকের কনভয়ে ‘হামলা’: হাই কোর্টে রিপোর্ট জমা রাজ্যের, পালটা বক্তব্য জানাতে চায় কেন্দ্রও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে