৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভর সন্ধেবেলা বাজারের মধ্যে যুবককে কুপিয়ে খুন! দিল্লির ঘটনায় চাঞ্চল্য

Published by: Anwesha Adhikary |    Posted: August 12, 2022 6:54 pm|    Updated: August 12, 2022 8:29 pm

Delhi man stabbed to death at crowded market in Delhi | Sangbad Pratidin

ছবি:প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেবেলায় ব্যস্ত রাস্তার মধ্যে এক ব্যক্তিকে তাড়া করছে  পাঁচজন। তারপর তাকে ধরে ফেলে কুপিয়ে খুন করল ওই পাঁচ অভিযুক্ত। গোটা ঘটনায় পথচলতি মানুষজন হতবাক হয়ে গেলেন। সম্বিৎ ফিরে আসায় আহত ব্যক্তিকে সাহায্য করতে এগিয়ে এলেও লাভ হল না। প্রচণ্ড আঘাতের ফলে মৃত্যু হল ওই ব্যক্তির। দিল্লির (Delhi) এই গোটা ঘটনা ধরা পড়েছে সিসি ক্যামেরায়। আপাতত পলাতক অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম মায়াঙ্ক পানওয়ার। বৃহস্পতিবার সন্ধে সাতটা নাগাদ বছর পঁচিশের ওই যুবক বন্ধুদের সঙ্গে বসেছিলেন। সেই সময়েই হঠাৎ একদল যুবকের সঙ্গে বিবাদ শুরু হয় তাদের। ঝগড়া থেকে ক্রমে হাতাহাতি শুরু হয় দু’পক্ষের মধ্যে। এমনকি মায়াঙ্কদের লক্ষ্য করে পাথরও ছোঁড়ে অভিযুক্তরা। বাধ্য হয়ে সেখান থেকে চলে আসেন মায়াঙ্ক এবং তাঁর বন্ধু। সেই সময়ে পিছু নেয় ওই পাঁচ অভিযুক্ত। বেশ কিছুটা রাস্তা তাড়া করে এসে বেগমপুর এলাকায় এসে মায়াঙ্ককে বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করে অভিযুক্তরা।

[আরও পড়ুন: ‘স্থিতাবস্থা নষ্ট করবেন না’, তাইওয়ান প্রসঙ্গে চিনকে হুঁশিয়ারি ভারতের]

ওই এলাকার সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি গাড়ির আড়ালে গিয়ে মায়াঙ্ককে ছুরি দিয়ে আঘাত করছে অভিযুক্তরা। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান স্থানীয় মানুষ। প্রাথমিক ঘোর কাটিয়ে মায়াঙ্ককে সাহায্য করতে এগিয়ে আসেন তাঁরা। কিন্তু আঘাতের পরিমাণ খুব বেশি হওয়ায় মায়াঙ্ককে বাঁচানো যায়নি। হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পথেই মায়াঙ্কের মৃত্যু হয়েছে বলে জানিয়ে দেন চিকিৎসকরা। মায়াঙ্কের এক বন্ধুর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ (Delhi Police)।

স্বাধীনতা দিবসের আগে দেশজুড়ে নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়। তার উপরে চলতি বছরে স্বাধীনতা দিবসে জঙ্গি হামলা হতে পারে বলে সতর্কবার্তা দেওয়া হয়েছে দিল্লি পুলিশকে। তার মধ্যেও এমন ঘটনা কী করে ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে। দিল্লি পুলিশের তরফে জানানো হয়েছে, মায়াঙ্কের বন্ধুর অভিযোগের ভিত্তিতে খুনের মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্তদের চিহ্নিত করে ফেলেছে পুলিশ। আপাতত তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রসঙ্গত, বৃহস্পতিবারই দিল্লির ওয়াজিরাবাদ এলাকাতেও দুই ব্যক্তির উপরে হামলা চালিয়েছিল দশজন।

[আরও পড়ুন:স্বাধীনতার মুহূর্তেও টুকরো টুকরো ছিল ভারত! অন্যরকম হতে পারত মানচিত্র, এই ইতিহাস জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে