BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মোদিজি, আমাদের বাচ্চাদের টিকা বিদেশে কেন পাঠালেন?’, পোস্টার সাঁটিয়ে দিল্লিতে গ্রেপ্তার ১৭

Published by: Arupkanti Bera |    Posted: May 15, 2021 7:35 pm|    Updated: May 15, 2021 8:20 pm

Delhi Police arrested 17 people under Defacement of Public Property Act and Section 188 in the matter relating to pestering । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (Corona Vaccine) টিকা আবিষ্কারের পর ভারত থেকে অন্তত সাড়ে ৬ কোটি ডোজ বিদেশে পাঠানো হয়েছে। এই খবর প্রকাশ্যে আসার পর নানা মহল থেকে কেন্দ্রীয় সরকারের সমালোচনা শুরু হয়। দেশের টিকার চাহিদা পূরণ না করে এভাবে বিদেশে টিকা পাঠানোকে অনেকেই ভাল ভাবে নেননি। বৃহস্পতিবার দিল্লির বিভিন্ন প্রান্ত থেকে খবর আসে, সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) নাম করে পোস্টার পড়েছে। বিদেশে টিকা পাঠানোর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে পোস্টার পড়েছে। সেই ঘটনায় এখনও পর্যন্ত ১৭ জন গ্রেপ্তার হয়েছে বলে জানা গিয়েছে। সংবাদ সংস্থা পিটিআই (PTI) জানিয়েছে, এই ঘটনায় দিল্লি জুড়ে অন্তত ২১টি অভিযোগ দায়ের হয়েছে।

বৃহস্পতিবার দিল্লির বিভিন্ন প্রান্ত থেকে খবর আসে একই বয়ানের কিছু পোস্টার সাঁটা হয়েছে বহু জায়গায়। হিন্দিতে সেই পোস্টারের বয়ান, “মোদিজি, আপনি আমাদের বাচ্চাদের টিকা কেন বিদেশে পাঠিয়ে দিলেন?” এর পর তৎপর হয় দিল্লি পুলিশ। ১৮৮ ধারায় সরকারি সম্পত্তির সৌন্দর্যহানি রোধ আইনে মামলা দায়ের হয় দিল্লির বিভিন্ন থানায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে গ্রেপ্তার হওয়া এক ব্যক্তি জানিয়েছেন, তাঁকে ৫০০ টাকা দেওয়া হয়েছিল এমন পোস্টার সাঁটানোর জন্য। তবে কে বা কারা এই টাকা দিয়ে পোস্টার মারার বরাত দিয়েছিল তা প্রকাশ্যে আসেনি।

[আরও পড়ুন: ‘মরে গেলে ২ লক্ষ টাকা না দিয়ে হাসপাতাল বানিয়ে দিন’, মুখ্যমন্ত্রীকে লিখলেন শ্রীলেখা]

দিল্লি পুলিশের এক সিনিয়র অফিসার জানিয়েছেন, অভিযোগ এলে আরও কিছু এফআইআর দায়ের হতে পারে। ইতিমধ্যেই বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের খুঁজে বার করার কাজ চলছে।

[আরও পড়ুন: কেন বেশি দামে ভারতকে অক্সিজেন কনসেন্ট্রেটর বিক্রি, কী সাফাই চিনের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement