Advertisement
Advertisement
Delhi

ঘর পরিষ্কার করতে বলেছিলেন স্বামী, কামড়ে কান ছিঁড়ে নিলেন স্ত্রী

'বেচারা' স্বামীর কানে অস্ত্রোপচার করতে হয়।

Delhi woman bites off husband's ear | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:November 27, 2023 2:38 pm
  • Updated:November 27, 2023 2:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর কান কামড়ে ছিঁড়ে নিলেন স্ত্রী। যুবকের ‘অপরাধ’ একটাই, স্ত্রীকে বাড়ি পরিষ্কার করতে বলেছিলেন। তা নিয়েই চরমে ওঠে দিল্লির সুলতানপুরির দম্পতির অশান্তি। কথা কাটাকাটি হতে হতেই স্বামীর কান ছিঁড়ে নেন স্ত্রী। অবস্থা এতটাই সঙ্গীন ছিল যে ‘বেচারা’ স্বামীর কানে অস্ত্রোপচার করতে হয়। অভিযুক্ত স্ত্রীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরও করেছেন তিনি।

গত ২০ নভেম্বর সকাল ৯টা ২০ মিনিট নাগাদ নোংরা ফেলতে বাড়ির বাইরে বেরিয়েছিলেন ৪৫ বছরের ওই ব্যক্তি। সেই সময় তাঁর স্ত্রীকে বাড়ি পরিষ্কার কথা বলেছিলেন। সেই কথা বলাই কাল হল স্বামীর! আবর্জনা ফেলে বাড়িতে ঢুকতেই তারস্বরে অশান্তি শুরু করে দেন স্ত্রী। ঝাঁপিয়ে পড়েন স্বামীর উপর। ওই ব্যক্তির কথায়, “আমি বুঝতে পারছিলাম ও আমাকে আঘাত করতে চাইছে। তাই ওকে সরিয়ে দিচ্ছিলাম।”

Advertisement

[আরও পড়ুন: বিজেপির ‘বঞ্চনা’ সভায় যোগ, বুধে কলকাতায় ঝটিকা সফর অমিত শাহর]

জখম ব্যক্তির আরও দাবি, আচমকাই বাড়ি বিক্রি করে দেওয়ার কথা বলতে থাকেন স্ত্রী। বলেন, বাড়ি বিক্রি করে একটা অংশ তাঁকে দিয়ে দিতে হবে। সেই টাকায় ছেলেমেয়েকে নিয়ে আলাদা থাকবেন। তাঁকে শান্ত করার অনেক চেষ্টা করেন স্বামী কিন্তু কোনও লাভ হয়নি। সেইসময় বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। তখনই স্ত্রী পিছন থেকে ছুটে এসে তাঁর কান কামড়ে ধরে। এতটাই জোরে কামড় দিয়েছিলেন যে কানের একাংশ উপরে আসে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যান ছেলে। অস্ত্রোপচার হয় কানে।

Advertisement

খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় পুলিশ। তখন তিনি এতটাই অসুস্থ ছিলেন যে বয়ান রেকর্ড করাতে পারেননি। পরে কিছুটা সুস্থ ২২ তারিখ থানায় অভিযোগ দায়ের করেন। সেই ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: রং রাজনীতি! গেরুয়া বিতর্কেই আটকে সুস্বাস্থ্য কেন্দ্রের টাকা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ