৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এবার করোনার উপসর্গ দিল্লির স্বাস্থ্যমন্ত্রীর শরীরে! ভরতি হাসপাতালে

Published by: Subhajit Mandal |    Posted: June 16, 2020 11:00 am|    Updated: June 16, 2020 11:13 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের পর এবার দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনের (Satyendar Jain) শরীরে করোনার উপসর্গ দেখা দিল। সোমবার রাতে হঠাৎ বেদম জ্বর এবং শ্বাসকষ্টের সমস্যা দেখা যায় দিল্লির স্বাস্থ্যমন্ত্রীর শরীরে। তারপরই তিনি ভরতি হন রাজীব গান্ধী সুপার স্পেশ্যালিটি হাসপাতালে।

[আরও পড়ুন:  গত ২৪ ঘণ্টায় কিছুটা কমল সংক্রমণ বৃদ্ধির হার, দেশে মৃতের সংখ্যা দশ হাজার ছুঁইছুঁই]

মঙ্গলবার সকালে টুইটারে নিজেই এ খবর জানিয়েছেন সত্যেন্দ্র জৈন। তিনি টুইটে বলেন, “বেদম জ্বর এবং শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় আমাকে রাজীব গান্ধী সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভরতি হতে হয়েছে।” সঙ্গে সঙ্গে পালটা টুইট করে মুখ্যমন্ত্রী কেজরিওয়াল (Arvind Kejriwal) তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন। কেজরিওয়াল বলেন, আপনি দিনরাত পরিশ্রম করে দিল্লির মানুষের সেবা করেছেন। এবার নিজের শরীরের যত্ন নিন। উল্লেখ্য, কেজরিওয়ালের পাশাপাশি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী নিজে করোনার বিরুদ্ধে সামনে থেকে লড়াই করছেন। নিয়মিত আধিকারিকদের সঙ্গে বৈঠক থেকে শুরু করে সাংবাদিক সম্মেলন, সবটাই করতে দেখা গিয়েছে তাঁকে। স্বাভাভিকভাবেই তাঁর করোনা সংক্রমণের ঝুঁকি থেকেই যাচ্ছে। তাছাড়া তাঁর শরীরের করোনার উপসর্গও বেশ গুরুতর।

[আরও পড়ুন: আনলক ওয়ান নিয়ে মুখ্যমন্ত্রীদের নিয়ে মোদির বৈঠক, বক্তা তালিকায় নেই মমতা বন্দ্যোপাধ্যায়]

উদ্বেগের বিষয় হল, করোনার উপসর্গ দেখা যাওয়ার দিন দুই আগেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah), এবং স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধনের সঙ্গে বৈঠক করেন সত্যেন্দ্র। সেই বৈঠকে মুখ্যমন্ত্রী কেজরিওয়াল নিজেও উপস্থিত ছিলেন। যার শরীরের কিনা আগেই করোনার উপসর্গ দেখা গিয়েছিল। যদিও, শেষপর্যন্ত তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। সত্যেন্দ্র জৈনেরও আজই করোনা পরীক্ষা করা হবে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement