Advertisement
Advertisement

Breaking News

Raghav Chadha

‘আপনিই তো চর্চায়!’, পরিণীতির সঙ্গে ডেট নিয়ে রাঘব চাড্ডাকে খোঁচা ধনকড়ের

পরিণীতি-রাঘবের সম্পর্ক ঘিরে গুঞ্জন তুঙ্গে।

Dhankhar teases Raghav Chadha over dating rumours with Parineeti Chopra in Rajya Sabha। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:March 25, 2023 3:41 pm
  • Updated:March 25, 2023 3:50 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদের তরুণতম সাংসদ তথা আপ নেতা রাঘব চাড্ডার (Raghav Chadha) সঙ্গে পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) ডেট ঘিরে জোর গুঞ্জন টিনসেল টাউনে। কেবল বিনোদন দুনিয়াই নয়, সেই গুঞ্জন রাজনৈতিক আঙিনাতেও ছড়িয়ে পড়েছে। এর আগে সংসদে এই সম্পর্ক নিয়ে সাংবাদিকদের প্রশ্ন শুনেছিলেন রাঘব। এবার খোদ রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড় কক্ষের ভিতরেই রসিকতায় মাতলেন আপ সাংসদের সঙ্গে।

বুধবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় দেখা গিয়েছিল পরিণীতি-রাঘবকে। একসঙ্গে রেস্তরাঁয় না এলেও সেখান থেকে জুটি বেঁধেই বের হন দু’জন। ঠিক সেই সময় ধরা পড়ে যান পাপারাৎজির ক্যামেরায়। পরিণীতি-রাঘব দু’জনেই পরেছিলেন সাদা পোশাক। অভিনেত্রীর সাদা শার্টের সঙ্গে ডোরাকাটা প্যান্ট পরেছিলেন। নেতার পরনে ছিল লাইনেন প্যান্ট। পরদিন দুপুরেও ফের একসঙ্গে দেখা যায় পরিণীতি-রাঘবকে।

Advertisement

[আরও পড়ুন: ফের আগের মতো মূল বেতনের ৫০ শতাংশ পেনশন পাবেন সরকারি কর্মীরা? নয়া কমিটি গড়লেন নির্মলা]

সেদিন কালো টি-শার্ট ও কালো জিনসে ছিলেন পরিণীতি ও অফহোয়াইট শার্টে দেখা যায় রাঘবকে। পরপর দু’দিন দু’জনকে একান্তে সময় কাটাতে দেখতে পাওয়ার পর স্বাভাবিকভাবেই প্রেমের গুঞ্জন তুঙ্গে। ক্যামেরা দেখেও সরে না গিয়ে তাঁদের হাসিমুখে পোজ দেওয়া গুঞ্জনকে আরও জোরালো করে তোলে।

Advertisement

এই পরিস্থিতিতেই এদিন রাঘবের সঙ্গে মজা করে জগদীপ (Jagdeep Dhankhar) বলেন, ”আপনি তো সোশ্যাল মিডিয়ায় ভালই স্পেস পাচ্ছেন। আজকের দিনটা বোধহয় আপনার নীরবতার।” তাঁর কথা শুনে হাসির রোল ওঠে। যদিও রাঘব এর উত্তরে কিছুই বলেননি।

[আরও পড়ুন: বাড়িতে নগদ নয়, টাকা ব‌্যাংকে রাখায় জোর, লেনদেনের নয়া নিয়ম জানাল সিবিডিটি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ