BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  রবিবার ২৬ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মহিলা সহকর্মীর পোশাক বদলের দৃশ্য ভিডিও করে গ্রেপ্তার চিকিৎসক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 17, 2017 5:00 am|    Updated: June 17, 2017 5:20 am

Doctor films woman changing clothes, circulates video in Mumbai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের বাড়ি হোক কিংবা কর্মক্ষেত্র, মহিলারা কোনও স্থানেই নিরাপদ নন। দেশ জুড়ে নানা ঘটনা বারবার সে সত্যই প্রমাণ করে চলেছে। ফের মুম্বইয়ের তেমনই এক ঘটনা উঠে এল সংবাদের শিরোনামে। সহকর্মীর পোশাক বদলের দৃশ্য ভিডিও করে তা মোবাইলের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক চিকিৎসকের বিরুদ্ধে। অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে জুহু থানার পুলিশ।

[ভারতীয়রা গো-মূত্র পান করে, ফাইনালের আগে আক্রমণ পাকিস্তানের]

মুম্বইয়ের এক সরকারি হাসপাতালের কোয়ার্টারের একই তলার বাসিন্দা ওই মহিলা এবং অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, সহকর্মীর অজান্তেই একদিন তাঁর পোশাক বদল মোবাইলে রেকর্ড করে ২৯ বছরের ওই চিকিৎসক। এবং সেই ভিডিও ছড়িয়ে দেয় বন্ধু-বান্ধবদের কাছে। শুধু তাই নয়, মহিলার মোবাইল থেকে মেমোরি কার্ডটিও চুরি করে সে। প্রথমে কিছুই টের পাননি ওই মহিলা। হঠাৎই একদিন অন্য এক সরকারি হাসপাতালের চিকিৎসক বন্ধু মহিলাকে তাঁরই পোশাক বদলের ভিডিওটি দেখান। চমকে ওঠেন ওই কর্মী। কে, কখন, কীভাবে এই ভিডিও তুলেছে, কিছুই বুঝে উঠতে পারেন না তিনি। পরে হাসপাতালের অন্যান্য কর্মীদের জিজ্ঞেস করেন তাঁরাও এই ভিডিও পেয়েছেন কিনা। অনেককে জিজ্ঞাসাবাদের পরই অভিযুক্তকে চিহ্নিত করতে সক্ষম হন। গত মঙ্গলবার জুহু থানায় ওই চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। ভারতীয় সংবিধানের ৩৫৪ (হেনস্তা), ৩৭৯ (চুরি) এবং ৬৭ এ (অশালীন ভিডিও প্রকাশ) ধারায় মামলা রুজু হয়েছে ওই চিকিৎসকের বিরুদ্ধে।

[অনন্তনাগে জঙ্গি হামলায় ৬ পুলিশকর্মীর মৃত্যুতে উদ্বিগ্ন প্রতিরক্ষা বিশেষজ্ঞরা]

গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। জেরায় ওই ব্যক্তি জানায়, সে অন্য কোনও মহিলার এ ধরনের ভিডিও রেকর্ড করেনি। তাই ওই মহিলার ভিডিও ছড়িয়ে দেওয়ার পিছনে চিকিৎসকের কোনও ব্যক্তিগত আক্রোশ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আদালতের নির্দেশে আপাতত জেল হেফাজতে রয়েছে অভিযুক্ত।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে