BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘করোনা রুখতে যথাসম্ভব ব্যবস্থা নেওয়া হচ্ছে’, ফের আশ্বাস প্রধানমন্ত্রীর

Published by: Subhajit Mandal |    Posted: March 16, 2020 7:59 pm|    Updated: March 16, 2020 7:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পরিস্থিতি নিয়ে ফের দেশবাসীকে আশ্বস্ত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি(Narendra Modi)। তাঁর কথায়, চিন্তার কোনও কারণ নেই। এই ভাইরাস যাতে ছড়িয়ে না পড়ে, তা নিশ্চিত করতে সরকার যথাসাধ্য বন্দোবস্ত করেছে। প্রধানমন্ত্রী বলছেন, সমস্ত স্তরে বিভিন্ন পর্যায়ের এজেন্সি এবং কর্মীরা কাজ করছেন। সবাই চেষ্টা করছেন যাতে করোনা ছড়িয়ে না পড়ে।

[আরও পড়ুন: ‘বাতিল হওয়া ট্রেন ও প্লেনের টিকিটে ছাড় দিন’, কেন্দ্রকে আবেদন সিপিএম সাংসদের]

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে ইতিমধ্যেই বিস্তর রাজনীতি হয়েছে দেশে। বিরোধীদের অভিযোগ, শুরুতে এই মহামারিকে ততটা গুরুত্ব দেয়নি সরকার। সেভাবে প্রস্তুতিও নেওয়া হয়নি। আর সেকারণেই ক্রমশ এ দেশে ছড়াচ্ছে করোনা(COVID-15)। বিরোধীদের এই অভিযোগ যে একেবারে অমূলক নয়, তা হয়তো মেনে নিয়েছে সরকার পক্ষও। তাই, সরকারের তরফে বিরোধীদের এই দাবি সেভাবে খণ্ডন করতে এগিয়ে আসেননি কেউ। তবে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুরু থেকেই বলে আসছেন, করোনাতে চিন্তার কোনও কারণ নেই। সরকার সবরকমভাবে প্রস্তুত। সোমবার আরও একবার তেমনটাই করলেন প্রধানমন্ত্রী।

[আরও পড়ুন: রোগ গোপনের চেষ্টা, করোনা আক্রান্ত তরুণীর বাবার বিরুদ্ধে FIR দায়ের]

টুইটারে বেশ কয়েকজন মোদি সরকারের করোনা বিরোধী বন্দোবস্ত নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। সেই পোস্টগুলি রিটুইট করে প্রধানমন্ত্রী বলেন, “দায়িত্ববান নাগরিকরা করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে আমাদের শক্তি জোগাবেন। আমি নিশ্চিত আমাদের নাগরিকরা এমন কিছু করবেন না যাতে অন্যদের জীবন বিপদে পড়ে যায়। আমাদের চিকিৎসক, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা প্রাণপন চেষ্টা করছেন। তাঁরা সবসময় মানুষকে সাহায্য করছেন। আমরা ওদের এই অবদান মনে রাখব।” প্রধানমন্ত্রী আরও জানান, “যাঁদের মধ্যে করোনার উপসর্গ আছে, তাঁদের চিকিৎসার জন্যও সবরকম চেষ্টা করা হচ্ছে।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement