BREAKING NEWS

৭ শ্রাবণ  ১৪২৮  শনিবার ২৪ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ভবিষ্যতেও রাজনীতিতে নামার পরিকল্পনা নেই’, দল ভেঙে দিয়ে ঘোষণা রজনীকান্তের

Published by: Abhisek Rakshit |    Posted: July 12, 2021 2:02 pm|    Updated: July 12, 2021 2:02 pm

'Don't have plans to enter politics in future': Rajinikanth dissolves Rajini Makkal Mandram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছয় মাস আগে ঘোষণা করেছিলেন শারীরিক অসুস্থতার জন্য রাজনীতি থেকে সরে দাঁড়াবেন। ভবিষ্যতেও রাজনীতিতে নামার পরিকল্পনা নেই। সোমবার নিজের দল ‘রজনী মাক্কাল মান্দ্রাম’ (Rajini Makkal Mandram) ভেঙে দিয়ে এমনই ঘোষণা করলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত (Rajinikanth)।

এদিন ‘রজনী মাক্কাল মান্দ্রাম’-এর সদস্যদের সঙ্গে বৈঠক করেন রজনীকান্ত। তারপর সাংবাদিক সম্মেলনে জানান, “আগামী ভবিষ্যতেও আমার রাজনীতিতে নামার কোনওরকম পরিকল্পনা নেই।” এরপরই নিজের দলটি ভেঙে দেওয়ার কথা জানান তিনি। আর দলের কর্মীরা আপাতত তাঁর ফ্যানক্লাবের সঙ্গে যুক্ত হয়ে কাজ করবেন। প্রাথমিকভাবে যদিও মনে করা হচ্ছিল, এই রজনী মাক্কাল মান্দ্রামের মাধ্যমেই ভবিষ্যতে রাজনীতির ময়দানে নামবেন ‘থালাইভা’। এই প্রসঙ্গে রজনী বলেন, “আমি রজনী মাক্কাল মান্দ্রাম দলটি তুলে ভেঙে দিচ্ছি। আরএমএম-এর আধিকারিকরা রজনীকান্ত ফ্যান ক্লাব অ্যাসোসিয়েশনের হয়ে জনগণের জন্য কাজ করবে।”

 

[আরও পড়ুন: CBI অফিসারের ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণা, দিল্লি থেকে পুলিশের জালে হাওড়ার যুবক]

এর আগে গত বছর ৩১ ডিসেম্বরে নতুন দল ঘোষণা হওয়ার কথা থাকলেও আচমকাই রজনীকান্ত জানিয়ে দেন, তিনি রাজনীতিতে নামছেন না। যা শুনে অবাক হয়ে যান অনেকেই। তিন পাতার একটি বিবৃতি টুইট করে তাঁর রাজনীতিতে না আসার কথা ঘোষণা করেন তিনি। তবে প্রাতিষ্ঠানিক রাজনীতিতে না এলেও মানুষের সেবার কাজ তিনি চালিয়ে যাবেন, সেকথাও জানিয়েছিলেন রজনীকান্ত। সেই সঙ্গে বলেছিলেন, অনেক মানসিক কষ্ট নিয়েই রাজনীতিতে না আসার এই ঘোষণা করছেন তিনি। তাঁর কথায়, ‘‘একমাত্র আমিই জানি এই ঘোষণা করতে কতটা কষ্ট হচ্ছে আমার।’’ এদিকে, সম্প্রতি চিকিৎসার জন্য আমেরিকায় উড়ে গিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: ব্যাপক রদবদল, RSS ও BJP’র সমন্বয়ের গুরুদায়িত্ব পেলেন অরুণকুমার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement