BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘কারও কি ৫৯০ কেজি গাঁজা খোয়া গিয়েছে?’ মজাদার টুইট অসম পুলিশের

Published by: Monishankar Choudhury |    Posted: June 6, 2019 11:43 am|    Updated: June 6, 2019 4:44 pm

'Don't panic, we found it': Assam Police on twitter 'high'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের রসবোধ নেই। উর্দি পরলেই নাকি হেসোরামও রাশভারী হয়ে যায়। আইনের রক্ষাকর্তাদের বিরুদ্ধে এই অপবাদ চিরকালের। তবে একটি টুইট করেই এই দুর্নাম ঘুচিয়ে দিল অসম পুলিশ। জনৈক মাদক পাচারকারীকে টুইটার হ্যান্ডেলে অসম পুলিশের বার্তা, ‘কেউ কি ৫৯০ কিলোগ্রাম গাঁজা ও একটি ট্রাক হারিয়ে ফেলেছেন? ভয় নেই, পাওয়া গিয়েছে। আমাদের সঙ্গে যোগাযোগ করুন।’

[আরও পড়ুন: সারদার পর নারদ কাণ্ড নিয়ে তৎপর সিবিআই, ফের তলব করা হল মির্জাকে]   

মঙ্গলবার রাতে অসমের ধুবড়ি জেলার ছাগলিয়া চেকপয়েন্টের কাছ থেকে নাকা চেকিংয়ের সময় এক ট্রাক গাঁজা উদ্ধার করে পুলিশ। সিল করা প্যাকেটে মোড়া মোট ৫৯০ কেজি গাঁজা বাজেয়াপ্ত হয়। তারপরই এই মজার টুইট করে অসম পুলিশ। মোট ৫০টি বাক্সে বোঝাই ছিল এই বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক। গোপন সূত্রে খবর পেয়ে রাতের অন্ধকারে অপারেশন চালিয়ে এই গাঁজা উদ্ধার করে পুলিশ। তারপরই অভিনব কায়দায় নিজের কৃতিত্বের কথা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরে তারা। অসম পুলিশের টুইটটি মুহূর্তে সাড়া ফেলে দেয় নেটদুনিয়ায়। প্রায় ৯ হাজার রি-টুইট ও ২৯ হাজার লাইক পেয়ে এখন আলোচনার শীর্ষে এই এই মজাদার টুইটটি।

এর আগে মুম্বই পুলিশও মজার মজার ট্যুইট করে খ্যাতি পেয়েছে। গত বছর জুনে অপরাধীদের জন্য গানের গোটা একটা প্লেলিস্ট বানিয়ে ফেলেছিল তারা। হেলমেট পরে বাইক চালাতে উত্‍সাহ দিতে এই বছর জানুয়ারিতে গাল্লি বয় ছবির ডায়লগ ব্যবহার করে একটি মিম তৈরি করে পোস্ট করে তারা।        

[আরও পড়ুন: যৌন অভিরুচি প্রকাশ্যে এনে অভিনব পোস্ট শিখ যুবকের, প্রশংসা কুড়লেন ওবামার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে