Advertisement
Advertisement
Draupadi Murmu

সাইনার সঙ্গে ব্যাডমিন্টনে মেতে রাষ্ট্রপতি, অলিম্পিক পদকজয়ীকে হারালেন দ্রৌপদী মুর্মু!

ভাইরাল হয়েছে রাষ্ট্রপতির নয়া অবতারের ভিডিও।

Draupadi Murmu plays badminton with Saina Nehwal at Rashtrapati Bhawan

ছবি: সংগৃহীত

Published by: Anwesha Adhikary
  • Posted:July 10, 2024 11:06 pm
  • Updated:July 10, 2024 11:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের রাষ্ট্রপতি। তিনিই গোটা ভারতবর্ষের প্রধান। কিন্তু বুধবার অন্য অবতারে ধরা দিলেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। শাড়ি ছেড়ে সালোয়ার কামিজ পরে, ওড়না বেঁধে নেমে পড়লেন ব্যাডমিন্টন কোর্টে। প্রতিপক্ষ? অলিম্পিক পদকজয়ী সাইনা নেহওয়াল স্বয়ং। রাষ্ট্রপতিকে এমন অবতারে দেখে অবাক আমজনতা।

বুধবার একটি ভিডিও পোস্ট করা হয় রাষ্ট্রপতি ভবনের তরফে। সেখানে দেখা যায়, চিরাচরিত সম্বলপুরী শাড়ি ছেড়ে রাষ্ট্রপতির পরনে গোলাপি রঙের সালোয়ার কামিজ। হাতে ব্যাডমিন্টন র‍্যাকেট। পায়ে সাদা স্পোর্টস শ্যু। কাঁধের ওড়না বেঁধে একেবারে ম্যাচের মুডে দেখা গেল দেশের প্রথম নাগরিককে। রাষ্ট্রপতি ভবনের ব্যাডমিন্টন কোর্টে একেবারে দক্ষ খেলোয়াড়ের মেজাজে নেমে পড়লেন দ্রৌপদী মুর্মু (Draupadi Murmu)।

Advertisement

[আরও পড়ুন: ‘সেনায় ভারতীয়দের কখনই চাইনি’, মোদির সফরের পরেই বললেন রুশ রাষ্ট্রদূত

কোনও আনাড়ি ব্যাডমিন্টন খেলোয়াড় নয়, স্বয়ং সাইনা নেহওয়ালের বিরুদ্ধে খেলতে দেখা যায় রাষ্ট্রপতিকে। কালো ট্র্যাক প্যান্ট আর সবুজ টিশার্ট পরিহিত সাইনার (Saina Nehwal) সঙ্গে সমানতালে র‍্যালি চালিয়ে যান ৬৬ বছর বয়সি দ্রৌপদী। ২০১২ অলিম্পিকের ব্রোঞ্জজয়ী সাইনার বিরুদ্ধে জিতে নেন একটি পয়েন্টও। সেই দেখে হাততালিতে ফেটে পড়ে ব্যাডমিন্টন কোর্টের দর্শকাসন।

Advertisement

এই ভিডিও পোস্ট করে রাষ্ট্রপতি ভবনের তরফে জানানো হয়, খেলাধুলার প্রতি খুব স্বাভাবিক ঝোঁক রয়েছে রাষ্ট্রপতির। সাইনার সঙ্গে ব্যাডমিন্টন খেলতে পেরেও তিনি খুব খুশি। উল্লেখ্য, আগামীকাল রাষ্ট্রপতি ভবনে একটি অনুষ্ঠানে বক্তব্য রাখবেন সাইনা। ‘হার স্টোরি-মাই স্টোরি’ নামের ওই অনুষ্ঠানে পদ্ম সম্মান পাওয়া মহিলাদের আমন্ত্রণ জানানো হবে তাঁদের জীবনের অভিজ্ঞতার কথা শোনানোর জন্য।

[আরও পড়ুন: দিল্লি মদ কেলেঙ্কারির চার্জশিট আদালতে, কেজরিওয়াল ও আপকে অভিযুক্ত হিসাবে দেখাল ইডি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ