১৩ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৩০ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

উন্নয়নে কোনও পক্ষপাত হবে না, জানালেন মুখ্যমন্ত্রী আদিত্যনাথ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 20, 2017 6:22 am|    Updated: March 20, 2017 6:22 am

Echoing PM Modi, Adityanath talks of 'Sabka saath sabka vikas'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  উন্নয়নের ক্ষেত্রে কোনও ভেদাভেদ হবে না। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই এমনটা জানিয়ে দিলেন যোগী আদিত্যনাথ। সমাজের সব স্তরের মানুষের জন্যই কাজ করতে চান তিনি। বাড়াতে চান কর্মসংস্থান।

[সিরিয়ার এয়ার ডিফেন্স সিস্টেম ধ্বংসের হুমকি ইজরায়েলের]

মুখ্যমন্ত্রী আদিত্যনাথ সংবাদমাধ্যমকে জানিয়েছে, এবার তাঁর লক্ষ্য, “সবকা সাথ, সবকা বিকাশ।’’ ভোটপ্রচারে বেরিয়ে সাধারণ মানুষকে দেওয়া সব প্রতিশ্রুতিই তিনি রক্ষা করবেন, দিয়েছেন এমন বার্তা। তিনি বলেন, “আমাদের সরকার সমাজের প্রতিটি শ্রেণির মানুষের জন্য কাজ করবে। কোথাও কোনও বিভেদ থাকবে না। উত্তরপ্রদেশে সমতার উন্নয়নই আমাদের পাখির চোখ।”

পাশাপাশি দলীয় সতীর্থদের নয়া মুখ্যমন্ত্রীর তরফে বার্তা, কোনওরকম প্ররোচনামূলক মন্তব্য না করে কাজ করে যান। ৪৬ জন প্রতিনিধি নিয়ে যোগী আদিত্যনাথের মন্ত্রীসভা। যেখানে রয়েছেন ১৪ জন ওবিসি, পাঁচজন দলিত সম্প্রদায়ের মানুষ। রয়েছেন একজন মুসলিম ও একজন শিখ সদস্য। সঙ্গে পাঁচ মহিলা মন্ত্রী। উত্তরপ্রদেশকে ‘উত্তম প্রদেশ’ বানাতে চান নরেন্দ্র মোদি। আর সেই কাজে এই নয়া মন্ত্রিসভা কোনও কমতি রাখবে না, ট্যুইটারে এমনটাই জানিয়েছেন আত্মবিশ্বাসী প্রধানমন্ত্রী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে