Advertisement
Advertisement
Cartoon

উদ্ধব ঠাকরের কার্টুন ফরোয়ার্ড করার ‘শাস্তি’, প্রাক্তন নৌসেনা কর্তাকে মারধর শিব সেনা কর্মীদের

মারধরের ভিডিও ভাইরাল।

Ex-Navy Officer Beaten For Sharing Uddhav Thackeray Cartoon in Mumbai

ফাইল ফটো

Published by: Paramita Paul
  • Posted:September 12, 2020 8:54 am
  • Updated:September 12, 2020 11:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে প্রাক্তন নৌসেনা আধিকারিককে (Ex-Navy Officer) বেধড়ক মারধর করার অভিযোগ উঠল শিব সেনার কর্মীদের বিরুদ্ধে। অভিযোগ, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের (Uddhab Thackeray) কার্টুন হোয়াটসঅ্যাপে ফরোয়ার্ড করেছিলেন তিনি। এদিকে প্রাক্তন নৌসেনার আধিকারিকের সঙ্গে এহেন ব্যবহারের ভিডিও হাতিয়ার করে প্রাক্তন জোট শরিক শিব সেনার (Shiv Sena) বিরুদ্ধে সরব হয়েছেন বিজেপি নেতা-কর্মীরা। অভিযোগ দায়ের হওয়ার পরই শিব সেনা কর্মী-সহ কয়েকজনকে গ্রেপ্তার করে মুম্বই (Mumbai) পুলিশ।

বছর পঁয়ষট্টির মদন শর্মা নৌসেনার অবসরপ্রাপ্ত কর্মী। দিন কয়েক আগে আবাসনের হোয়াটসঅ্যাপ গ্রুপে উদ্ধব ঠাকরের কার্টুন (Cartoon) ফরোয়ার্ড করেছিলেন বলে অভিযোগ।  মদনবাবুর অভিযোগ, এরপরই কমলেশ কদম নামে এক ব্যক্তি তাঁকে ফোন করে নাম-ঠিকানা জানতে চেয়েছিলেন। এর কিছুক্ষণ পর তাঁকে ফোনে করে আবাসনের মূল গেটের বাইরে ডাকা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, আবাসন থেকে বেরনোর কিছুক্ষণের মধ্যেই তিনি ছুটে আবাসন চত্বরে ঢুকছেন। পিছনে মাস্কে মুখ ঢাকা মারমুখী কয়েকজন দুষ্কৃতী তাঁকে ধরতে আসছেন। মদনবাবুর চোখ-মুখে আঘাতের চিহ্নও দেখা গিয়েছে ভিডিওতে।

Advertisement

[আরও পড়ুন ; উত্তরপ্রদেশ কংগ্রেসের রাশ ধরলেন প্রিয়াঙ্কা, বাংলার পর্যবেক্ষক পদ থেকে সরলেন গৌরব]

এই ভিডিও ভাইরাল হতেই শিব সেনাকে নিশানা করেছে বিজেপি। প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস টুইটার হ্যান্ডেলে লেখেন, “মর্মাহত! হোয়াটসঅ্যাপ মেসেজ ফরোয়ার্ড করায় প্রাক্তন নৌসেনা আধিকারিককে গুন্ডারা মারধর করল। এই গুন্ডারাজ বন্ধ করুন উদ্ধব ঠাকরে। দুষ্কৃতীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার আবেদন জানাচ্ছি।” পুলিশে অভিযোগ দায়ের হতেই শিব সেনা কর্মী-সহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ।

[আরও পড়ুন ; পুজোর আগে লোকাল ট্রেন চলার সম্ভাবনা কার্যত নেই, হতাশার কথা শোনাল দক্ষিণ-পূর্ব রেল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ