১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সময়মতো রান্না না করার ‘অপরাধ’, রাগের বশে স্ত্রীকে খুন! কাঠগড়ায় স্বামী

Published by: Abhisek Rakshit |    Posted: December 7, 2020 10:02 am|    Updated: December 7, 2020 10:02 am

Failed to cook food on time, woman strangled to death by husband in Telangana | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ যতই আইন কঠোর হোক, দেশে এখনও বহু গৃহবধূই গার্হস্থ্য হিংসার শিকার। ফের একবার সামনে এল তেমনই একটি ঘটনা। সময়মতো রান্না করেননি বলে, রাগের বশে স্ত্রীকে খুনই করে বসল স্বামী! শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে তেলেঙ্গানার (Telengana) মেরপেট এলাকায়।

শ্রীনু নামে ৪৫ বছরের অভিযুক্ত ব্যক্তি পেশায় লরি চালক। হায়দরাবাদের (Hyderabad) কাছে মেরপেটের বাসিন্দা। অভিযোগ, সে–ই তাঁর ৪০ বছর বয়সি স্ত্রী বি জয়াম্মাকে খুন করে। জানা গিয়েছে, ২০ বছর ধরে শ্রীনুর সঙ্গে সংসার করছিলেন জয়াম্মা। তবে মাঝেমধ্যেই কোনও কাজে ভুল করলে স্বামী মারধর করত বলে অভিযোগ। তা সত্ত্বেও মুখ বুজে নিজের কাজই করতেন ওই মহিলা। ঘটনার দিন, জয়াম্মা তাঁদের ছেলেকে নিয়ে একটি বিয়েবাড়ি গিয়েছিলেন। অন্যদিকে, শ্রীনুও তার মায়ের সঙ্গে আরেকটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। এরপর প্রত্যেকেই বাড়ি আসেন। বাড়ি ফেরার পরই স্ত্রীকে রান্না করতে বলে শ্রীনু।

[আরও পড়ুন: রাজীব গান্ধীর বদলে প্রাক্তন RSS প্রধান গোলওয়ালকরের নামে বিজ্ঞান কেন্দ্রের নাম! তুঙ্গে বিতর্ক

কিন্তু নির্দিষ্ট সময়ে রান্না শেষ না হতে দেখেই রাগ হয় অভিযুক্তর। স্ত্রী’‌র সঙ্গে ঝামেলা শুরু করে সে। তর্কাতর্কির মাঝেই স্ত্রী’‌র গলায় শাড়ি পেঁচিয়ে, শ্বাসরুদ্ধ করে তাঁকে মেরে ফেলে। এরপরই সেখান থেকে পালিয়ে যায় ওই ব্যক্তি। এদিকে, ঘরের মেঝেতে মায়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে ওঠে ওই দম্পতির ছেলে। তার চিৎকারে চলে আসেন পাড়া–প্রতিবেশীরাও। তাঁরাই পুলিশে খবর দেন। এরপরই ভারতীয় দণ্ডবিধি ৩০২ ধারায় মামলা রুজু হয় শ্রীনুর বিরুদ্ধে। আপাতত তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

অন্যদিকে, মহারাষ্ট্রের পালঘরে বাবাকে কাস্তে দিয়ে খুন করেছে সুনীল পোতিণ্ডা নামে এক ব্যক্তি। তার এবং স্ত্রী’‌র ঝামেলার মধ্যে ওই ব্যক্তির বাবা নাকি মধ্যস্থতা করতে যান। অভিযোগ, তখনই রাগের মাথায় কাস্তে দিয়ে ৬৫ বছরের বৃদ্ধকে খুন করে সুনীল।

[আরও পড়ুন: স্রেফ খবরে আসার চেষ্টা! কর্ণাটকে লস্করের সমর্থনে দেওয়াল লিখে ধৃত দুই মুসলিম যুবক

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে