BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ভুয়ো চালানে বিনা মাস্কের পথচারীদের থেকে টাকা আদায়! জালে নকল পুলিশ

Published by: Abhisek Rakshit |    Posted: August 13, 2020 10:07 pm|    Updated: August 13, 2020 10:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা (Corona) সংক্রমণে জেরবার গোটা দেশ। প্রথমদিকে খারাপ থাকলেও বর্তমানে রাজধানী দিল্লির পরিস্থিতি কিছুটা বদলেছে। এই অবস্থায় মাস্ক পরে বাইরে না বেরোলেই দিতে হবে জরিমানা। কিন্তু এই নিয়মের সুবিধা নিয়েই দিল্লিতে (Delhi) পথচলতি মানুষদের বোকা বানাচ্ছিল এক মহিলা। নকল পুলিশ সেজে জরিমানার নামে যাঁরা যাঁরা মাস্ক না পরে রাস্তায় বেরোতেন, সেই সমস্ত পথচারীদের কাছ থেকে ৫০০ টাকা করে নিত। বদলে যে চালানটি দিত সেটিও নকল ছিল। শেষপর্যন্ত থামল তার সমস্ত কারিকুরি। বুধবারই পুলিশের জালে ধরা পড়ে সে।

[আরও পড়ুন: নাওয়া-খাওয়া ভুলে দিনভর PUBG’র নেশা! মর্মান্তিক মৃত্যু অন্ধ্রপ্রদেশের কিশোরের]

জানা গিয়েছে, মেয়েটির নাম তামান্না জাহান। নিজেকে থানার এএসআই পরিচয় দিত সে। প্রত্যেক দিনের কাজ ছিল নিজের নেমপ্লেট লাগানো পুলিশের উর্দি পরে রাস্তায় বেরনো। তারপর কে মাস্ক পরে বেরোয়নি, সেদিকে খেয়াল রাখা। এমন কাউকে খুঁজে পেলেই তাঁকে আটক করত তামান্না। এরপর জরিমানা হিসেবে ৫০০ টাকা নিয়ে তবেই ছাড়ত।‌ আর পুরো টাকাটাই যেত তামান্নার পকেটে।

[আরও পড়ুন: বানচাল স্বাধীনতা দিবসে নাশকতার ছক, পুলওয়ামা থেকে উদ্ধার বিপুল পরিমাণ অস্ত্র]

তবে বুধবার হয়তো দিনটা খারাপ ছিল তামান্নার জন্য। এদিনও এক ব্যক্তিকে আটক করে সে। কিন্তু ওই ব্যক্তির সন্দেহ হওয়ায় তিলক নগর থানায় ফোন করেন তিনি। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে চলে আসে পুলিশ। এসে জিজ্ঞাসাবাদ শুরু করেন তাঁরা। তারপরই সত্যিটা বেরিয়ে আসে। এরপর গ্রেপ্তার করা হয় তামান্নাকে। জেরায় নিজের দোষও স্বীকার করে নেয় সে। আপাতত পুলিশ জানার চেষ্টা করছে কোথা থেকে সে ওই নকল উর্দি এবং নেমপ্লেট জোগাড় করেছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement