BREAKING NEWS

১৪ ফাল্গুন  ১৪২৭  শনিবার ২৭ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

লালকেল্লা দখলের ঘটনায় অভিযুক্ত দীপ সিধুর খোঁজ দিলেই নগদ পুরস্কার: দিল্লি পুলিশ

Published by: Suparna Majumder |    Posted: February 3, 2021 12:14 pm|    Updated: February 3, 2021 12:38 pm

An Images

সোমনাথ রায়, নয়া দিল্লি: গায়ক-অভিনেতা দীপ সিধুর (Deep Sidhu) হদিশ দিতে পারলেই দেওয়া হবে ১ লক্ষ টাকা পুরস্কার। মঙ্গলবার দিল্লি পুলিশের পক্ষ থেকে করা হল এই ঘোষণা। সাধারণতন্ত্র দিবসে লালকেল্লা (Red Fort) দখলের ঘটনায় দীপের আরও দুই সহযোগীর বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করা হয়েছে। এর মধ্যে একজন যুগরাজ সিং (Jugraj Singh)। যাঁর বিরুদ্ধে লালকেল্লায় নিশান সাহিবের (Nishan Sahib) পতাকা তোলার অভিযোগ রয়েছে।

সূত্রের খবর, অভিযুক্তদের খোঁজে ইতিমধ্যেই দিল্লি ও পাঞ্জাবের একাধিক জায়গায় তল্লাশি অভিযান চালিয়েছে দিল্লি পুলিশ। প্রায় ৪৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ১২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলেও শোনা গিয়েছে। জজবীর সিং, বুটা সিং, সুখদেব সিং এবং ইকবাল সিং নামের বিক্ষোভকারীদের বিরুদ্ধেও লুকআউট নোটিস জারি করা হয়েছে। তাদের হদিশ দিতে পারলে মিলবে ৫০ হাজার টাকা নগদ পুরস্কার। অভিযুক্তদের ছবিও ছড়িয়ে দেওয়া হয়েছে বিভিন্ন জায়গায়। যাতে কেউ চিনতে পারলেই পুলিশে খবর দিতে পারেন।

[আরও পড়ুন: কৃষক আন্দোলনে মৃতের তথ‌্য দিতে ব্যর্থ কেন্দ্র, দেওয়া হবে না ক্ষতিপূরণও]

উল্লেখ্য, মোদি ঘনিষ্ঠ গায়ক-অভিনেতা দীপ সিধুর বিরুদ্ধে কৃষক আন্দোলনকে ভুল পথে চালনা করার অভিযোগ উঠেছে। লুকআউট নোটিস জারি হতেই বেপাত্তা সিধু। অজ্ঞাতবাসে থেকেই রবিবার রাতে ফেসবুকে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেন। সাধারণতন্ত্র দিবসে লালকেল্লায় ৫ লক্ষ লোক ছিল। অথচ কাউকে না ধরে তাঁকেই কেন কাঠগড়ায় তোলা হচ্ছে? সেই প্রশ্ন করেন সিধু। বলেন, “নিজের জীবনের তোয়াক্কা না করে আমি পাঞ্জাবিদের সঙ্গে প্রতিবাদে যোগ দিয়েছিলাম। কিন্তু কাউকে কিছু না বলে আমাকে বিশ্বাসঘাতক হিসেবে দেগে দেওয়া হল। আমি তো তোমাদের অধিকারের জন্যই আওয়াজ তুলেছিলাম।” কথা বলতে বলতে তাঁকে কেঁদে ফেলতেও দেখা যায়। কোথায় রয়েছেন? তা অবশ্য জানাননি পাঞ্জাবি তারকা। তবে দাবি করেছেন, তিনি শিগগিরি প্রকাশ্যে এসে তদন্তে সাহায্য করবেন।

[আরও পড়ুন: মধ্যবিত্তের মাথায় হাত! পেট্রল-ডিজেলের মতোই সম্পূর্ণ ভরতুকিহীন হচ্ছে কেরোসিন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement