Advertisement
Advertisement
Maharashtra

স্ন্যাপ চ্যাট ডাউনলোডে ‘না’, বাবার উপর অভিমানে আত্মঘাতী ১৬-র কিশোরী

সামান্য কারণে অভিমান, ও তার জেরে তরুণ প্রজন্মের মধ্যে বাড়ছে আত্মহত্যার প্রবণতা।

Father not give permission to download snapchat, Maharashtra minor girl killed himself

প্রতীকী ছবি

Published by: Amit Kumar Das
  • Posted:June 24, 2024 3:03 pm
  • Updated:June 24, 2024 3:08 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কারণ সামান্যই, অথচ তাতেই মাত্রাছাড়া অভিমান। যার জেরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল ১৬ বছর বয়সি এক কিশোরী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠানেতে। জানা গিয়েছে, ম্যাসেজিং অ্যাপ ‘স্ন্যাপ চ্যাট’ ডাউনলোড করতে বারণ করেছিলেন বাবা। খানিক বকাঝকাও করে। আর এই সামান্য কারণেই আত্মঘাতী হয় ওই কিশোরী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহারাষ্ট্রের ঠানেতে এক আবাসনে পরিবারের সঙ্গে থাকত ওই কিশোরী। মোবাইল অ্যাপ ডাউনলোড করা নিয়ে শুক্রবার রাতে বাবার সঙ্গে কথা কাটাকাটি হয় ওই কিশোরীর। এর পর ঘরের দরজা বন্ধ করে নিজের ঘরে চলে যায় সে। পর দিন সকালে বাড়ির লোকজন ওই নাবালিকাকে ডাকাডাকি করলেও কোনও সাড়া পাওয়া যায়নি। শেষে দরজা ভেঙে ঘরে ঢুকে সকলে দেখেন সিলিং ফ্যান থেকে ঝুলছে নাবালিকার মৃতদেহ। ওই অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

[আরও পড়ুন: জঙ্গিদের হাতে গিয়েছে প্রশ্নফাঁসের টাকা! NEET তদন্তে উঠে আসছে চাঞ্চল্যকর তথ্য]

এই ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় মানপাড়া থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে পুলিশের দাবি, বাবার সঙ্গে ঝগড়ার জেরেই অভিমানে আত্মঘাতী হয়েছেন ওই নাবালিকা। তবে এই ঘটনার পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। মৃতের পরিবারের সদস্যদের পাশাপাশি তার বন্ধু বান্ধবদেরও জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

Advertisement

[আরও পড়ুন: নিট বিতর্কের মাঝেই এবার UPPSC! প্রশ্নফাঁসের অভিযোগে যোগীরাজ্যে গ্রেপ্তার ৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ