BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পাশবিক! মোবাইল ও বাইক কেনার জন্য একরত্তি মেয়েকে বিক্রি করল বাবা

Published by: Soumya Mukherjee |    Posted: August 30, 2020 6:35 pm|    Updated: August 31, 2020 12:03 am

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে, মেয়েরা বাবার আর ছেলেরা মায়ের প্রিয়পাত্র হয়। কিন্তু, ঘোর এই কলিকালে সম্পর্কের বাঁধনটাই পুরো আলগা হয়ে গিয়েছে। নিজেকে সুখী করার জন্য অতি প্রিয়জনের ক্ষতি করতেও আজ পিছপা হচ্ছে না মানুষ। সম্প্রতি পাশবিক এই ঘটনাটি ঘটেছে কর্ণাটক (Karnataka) -এর চিক্কাবালপুরের একটি গ্রামে।

সম্প্রতি বেঙ্গালুরু থেকে মাত্র ৭০ কিলোমিটার দূরে অবস্থিত চিক্কাবালপুর (Chikkabalpur) -এর চিন্তামণি তালুকার টিনাকাল গ্রামের কিছু মানুষ স্থানীয় প্রশাসনের কাছে শিশু বিক্রির অভিযোগ জানান। এরপরই ওই গ্রামে পৌঁছে আধিকারিকরা জানতে পারেন, অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন কৃষক। তিন মাস আগে তাঁর স্ত্রী একটি শিশুকন্যার জন্ম দিয়েছিলেন। কয়েকদিন আগে নতুন বাইক ও মোবাইল কেনার জন্য তাঁর স্বামী সেই একরত্তি মেয়েকে ১ লক্ষ টাকার বিনিময়ে অন্য এক দম্পতির হাতে তুলে দিয়েছে। পরে মেয়েটিকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা প্রশাসনকে খবর দিলে অভিযুক্ত বাড়ি থেকে পালায়।

[আরও পড়ুন: গোয়াকে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ কংগ্রেসের ]

অভিযুক্তের স্ত্রীর কাছ থেকে সমস্ত ঘটনা শোনার পর যে দম্পতির কাছে ওই শিশুকন্যাকে বিক্রি করা হয়েছিল তাদের সঙ্গে যোগাযোগ করেন নারী ও শিশুকল্যাণ দপ্তরের আধিকারিকরা। তারপর শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দেন। অভিযুক্তের সন্ধানে চারিদিকে তল্লাশি শুরু হলেও এখনও পর্যন্ত তাকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

[আরও পড়ুন: উদ্দেশ্য বিজেপিকে হারানো, বিহারে দুর্নীতির অভিযোগে বিদ্ধ আরজেডির সঙ্গে জোট বামেদের!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement