BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজস্থানে ভেঙে পড়ল বিয়েবাড়ি, ৪ শিশু-সহ মৃত অন্তত ২৫

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 11, 2017 3:28 am|    Updated: May 11, 2017 6:10 am

Festivity turns fatal, marriage hall collapse in Rajasthan kills 25

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ের আনন্দ বদলে গেল মৃত্যুর শোকে। ঝড়-বৃষ্টির তীব্রতায় ভেঙে পড়ল বিয়ের জন্য ভাড়া করা বাড়ি। মৃত্যু হল কুড়িরও বেশি মানুষের। যার মধ্যে চার শিশু ও ১১ জন মহিলা রয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৮ জন।

[‘বাহুবলী ২’-এর সাফল্যের পর এবার আসছে ৫০০ কোটি টাকার ‘রামায়ণ’]

বুধবার রাতে রাজস্থানের ভরতপুর এলাকায় ঘটে এই মর্মান্তিক ঘটনা। জানা গিয়েছে, স্থানীয় ব্যবসায়ী দীপ চাঁদের ছেলে ধর্মেন্দ্রর বিয়ের জন্য ভাড়া করা হয়েছিল ওই বিয়েবাড়িটি। রাত বাড়তেই নিমন্ত্রিতদের ভিড় জমতে শুরু করেছিল। কিন্তু আবহাওয়া ছিল বেশ প্রতিকূল। আচমকা ঝোড়ো হাওয়ার সঙ্গে তুমুল বৃষ্টি শুরু হয়ে যায়। বেগতিক দেখে বিয়েবাড়ির দেওয়ালের পাশে আশ্রয় নেন অধিকাংশ নিমন্ত্রিত। ৮০ ফুটের দেওয়াল ভেঙে চাপা পড়ে যান সকলে। সর্বভারতীয় সংবাদ সংস্থা এএনআই-এর খবর অনুযায়ী অন্তত ২৫ জনের মৃত্যু হয়েছে এই ঘটনায়। তবে একাধিক সংবাদমাধ্যমের দাবি প্রায় ২৬ জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়। আহত অন্তত ২৮।

আহতদের উদ্ধার করে ভরতপুর জেলা হাসপাতাল ও স্থানীয় বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। বর-কনে সুস্থ রয়েছেন কি না, সে সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য জানা যায়নি। ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গিয়েছে। ঘটনায় শোক প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে।

[‘আমার নাম জানিস?’, বলেই সপাটে পুলিশকে চড় ‘সমাজবাদী’ ভাইপোর]

অন্যদিকে, বৃহস্পতিবার মধ্যপ্রদেশের জব্বলপুরে ভয়াবহ পথ দুর্ঘটনায় ১১ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন প্রায় ১৫ জন। যাত্রীবাহী একটি গাড়ি উল্টে যাওয়াতেই এই দুর্ঘটনা ঘটে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে