৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদির ভূমিপুজোর ছবি বিকৃত করে টুইট, কংগ্রেস বিধায়কের বিরুদ্ধে FIR বিজেপির

Published by: Sulaya Singha |    Posted: August 9, 2020 4:35 pm|    Updated: August 9, 2020 5:45 pm

FIR against Jitu Patwari for tampering with PM Narendra Modi's photo

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ্যের মুখ্যমন্ত্রীদের কিংবা একেবারে প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার খবর আগেও মিলেছে। সাধারণত কোনও সাধারণ নাগরিকই এমন কাণ্ড ঘটিয়ে ‘শাস্তি’র মুখে পড়ে। কিন্তু এবার এই ‘কীর্তি’ করে বসলেন খোদ এক নেতা! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি বিকৃত করে টুইটার পোস্ট করে বসেন কংগ্রেস বিধায়ক জিতু পটওয়ারি (Jitu Patwari)। ফল যা হওয়ার তাই হল। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই থানায় এফআইআর দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: রাম মন্দিরে থাকবে ২১০০ কেজির অষ্টধাতুর ঘণ্টা, সৃজনে সহায়ক মুসলিম কারিগররাও]

মধ্যপ্রদেশের ছত্রিপুরা থানার ইন্সপেক্টর পবন সিংঘাল জানান, গেরুয়া শিবিরের নেতা গৌরব রণদীভের (Gaurav Randive) অভিযোগের ভিত্তিতেই জিতু পটওয়ারির বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। তাঁর কথায়, “প্রধানমন্ত্রীর মোদির একটি ছবি বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কংগ্রেস বিধায়ক। এমন অভিযোগ তোলেন বিজেপি সদস্যরা। ভারতীয় দণ্ডবিধির ৪৬৪ এবং ১৮১ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে জিতু তিওয়ারির বিরুদ্ধে। বিষয়টি খতিয়ে দেখতে পুলিশের একটি দল।”

কংগ্রেস নেতার এমন কাণ্ডকারখানায় বেজায় চটেছে গেরুয়া শিবির। শুধু লিখিত অভিযোগ করেই থেমে থাকছেন না বিজেপি নেতারা। শোনা যাচ্ছে, মধ্যপ্রদেশের বিধানসভাতেও বিষয়টি উত্থাপন করা হবে। জিতু পটওয়ারিকে সদস্যপদ থেকে বহিস্কৃত করারও দাবি তোলা হবে। এমনকী উঠেছে গ্রেপ্তারের দাবিও।

বিজেপির তরফে জানানো হয়েছে, গত ৫ আগস্ট অযোধ্যায় রাম মন্দিরের ভূমিপুজোয় উপস্থিত হয়েছিলেন মোদি। সেই অনুষ্ঠানেরই একটি ছবিকে বিকৃত করে টুইট করা হয়েছে। দেখানোর চেষ্টা হয়েছে, মোদি হাতে বাটি নিয়ে বসে রয়েছেন। বিজেপি নেতাদের দাবি, এমন কাজের জন্য কংগ্রেস বিধায়ককে গ্রেপ্তার করা উচিত। যদিও এ নিয়ে এখনও জিতু পটওয়ারির কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: বিষাক্ত গ্যাসের প্রভাব? যোধপুরে ঘরেই দমবন্ধ হয়ে মৃত্যু ১১ পাক হিন্দু শরণার্থীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে