BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলতে চলতে হঠাৎই ব্রেক কষেছিল সামনের ট্রাক, দীপ সিধুর মৃত্যু ঘিরে বাড়ছে রহস্য

Published by: Biswadip Dey |    Posted: February 16, 2022 12:12 pm|    Updated: February 16, 2022 12:37 pm

FIR lodged against a truck driver who is involved in car Accident of deceased Deep Sidhu। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথ দুর্ঘটনায় মৃত লালকেল্লা হিংসা মামলায় অন্যতম অভিযুক্ত দীপ সিধু (Deep Sidhu)। মঙ্গলবার হরিয়ানার সোনেপথে একটি পথ দুর্ঘটনায় মৃত্যু হয় অভিনেতার। যে ট্রাকের সঙ্গে সংঘর্ষে মৃত্যু হয় দীপের, সেই ট্রাক চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পুলিশ।

জানা গিয়েছে, ৩৭ বছরের দীপ দিল্লি থেকে পাঞ্জাবের দিকে যাচ্ছিলেন। গাড়িতে তাঁর সঙ্গে ছিলেন তাঁর ঘনিষ্ঠ বান্ধবী রিনা রাই। সেই সময়ই একটি ট্রাকের সঙ্গে তাঁদের গাড়ির ধাক্কা লাগে। দীপের ভাই সুজিত পুলিশে অভিযোগ দায়ের করলে ওই ট্রাক চালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়া গাড়ি চালানো) ও ৩০৪এ (অবহেলার কারণে মৃত্যু) ধারায় মামলা রুজু হয়েছে।

[আরও পড়ুন: কিশোর কুমারের প্রয়াণের পর গান ছাড়তে চেয়েছিলেন, ফিরে দেখা বাপিদার জীবনের অজানা গল্প ]

ঠিক কীভাবে ঘটল দুর্ঘটনা? সুজিত জানিয়েছেন, ট্রাক চালক আচমকাই ব্রেক কষেন। আর তার ফলে দীপের গাড়িও নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্রাকটিকে। দীপের সহযাত্রী রিনা কিন্তু দুর্ঘটনার কবল থেকে বেঁচে গিয়েছেন। তাঁর সেভাবে চোট লাগেনি। রিনাই তাঁকে ফোনে দুর্ঘটনার বিষয়ে জানান বলে জানিয়েছেন সুজিত।

রিনা জানিয়েছেন, ওই ট্রাকটি আচমকাই ব্রেক কষেছিল। অথচ তার কোনও কারণ ছিল না। কেননা ট্রাকটির সামনে কোনও গাড়িই ছিল না। তাছাড়া যথেষ্ট আলোও ছিল সেখানে। ফলে দৃশ্যমানতার অভিযোগও ধোপে টেকে না। এরপরেও কেন ট্রাকটি ব্রেক কষল, উঠছে প্রশ্ন। সুজিত জানিয়েছেন, ”দুর্ঘটনাটি সম্পূর্ণ ওই ট্রাক চালকের অবহেলার কারণেই হয়েছে।”

[আরও পড়ুন: পার্ক সার্কাসে রেষারেষি করতে গিয়ে ডিভাইডারে ধাক্কা যাত্রীবাহী বাসের, জখম বহু]

উল্লেখ্য, পাঞ্জাবের গায়ক-অভিনেতা দীপ সিধুর বিরুদ্ধে কৃষক আন্দোলনকে ভুল পথে চালনা করার অভিযোগ ছিল। লুকআউট নোটিস জারি হতেই বেপাত্তা হয়ে গিয়েছিলেন সিধু। অজ্ঞাতবাসে থেকেই ফেসবুকে ভিডিও পোস্ট করেছিলেন তিনি। সেখানে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছিলেন ওই অভিনেতা। সাধারণতন্ত্র দিবসে লালকেল্লায় ৫ লক্ষ লোক ছিল। অথচ কাউকে না ধরে তাঁকেই কেন কাঠগড়ায় তোলা হচ্ছে? সেই প্রশ্ন করেন সিধু। তবে শেষমেশ পুলিশের হাতে ধরা পড়ে যান সিধু।

পাঞ্জাবের চলচ্চিত্র দুনিয়ায় দীপ যথেষ্ট পরিচিত নাম। ২০১৫ সালে তিনি রুপোলি পর্দায় অভিষেক ঘটান ‘রামতা যোগী’র মধ্যে দিয়ে। এরপর বেশ কয়েকটি ছবিতে কাজ করেছিলেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে