BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

মুম্বইয়ের সিটি সেন্টারে বিধ্বংসী আগুন, ব্যাপক ক্ষতির আশঙ্কা

Published by: Tiyasha Sarkar |    Posted: October 23, 2020 9:23 am|    Updated: October 23, 2020 9:30 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিধ্বংসী অগ্নিকাণ্ড মুম্বইয়ের (Mumbai) নাগপাড়ার সিটি সেন্টারে। বৃহস্পতিবার রাত থেকে দাউদাউ করে জ্বলছে ওই মল। ভিতরে থাকা সকলকে সুস্থ অবস্থায় বের করা সম্ভব হলেও দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও আয়ত্তে আসেনি আগুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লড়াই করে চলেছেন দমকল কর্মীরা।

 

সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে হঠাৎই ধোঁয়া বের হতে দেখা যায় নাগাপাড়াও ওই মলটির তিনতলা থেকে। মুহূর্তে ছড়িয়ে যায় আগুন। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকলে।  বের করে দেওয়া হয় সেই সময় ওই মলের ভিতরে থাকা সকলকে। এরপরই দমকলের কর্মীরা শুরু করেন আগুনে আয়ত্তে আনার কাজ। ওই শপিং মল সংলগ্ন একাধিক বিল্ডিং থেকে প্রায় সাড়ে তিন হাজার মানুষকে উদ্ধার করা হয়। রাতভর আগুনের সঙ্গে চলে লড়াই, কিন্তু রাত পেরিয়ে সকাল হলেও নিয়ন্ত্রণে আসেনি আগুন। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও লেলিহান শিখাকে আয়ত্তে আনার আপ্রাণ চেষ্টা জানিয়ে যাচ্ছেন দমকলকর্মীরা। উদ্ধার কাজে নেমে জখমও হয়েছেন ২ জন।

[আরও পড়ুন: ক্ষমতায় এলে বিনামূল্যে করোনা ভ্যাকসিন, ১৯ লক্ষ চাকরি! বিহারের ইস্তেহারে চমক বিজেপির]

এদিনের অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। যদিও আগুনে নিয়ন্ত্রণে আসার আগে ক্ষতির পরিমাণ জানা সম্ভব নয়। দমকল কর্মীদের অনুমান, মলের তিনতলার একটি মোবাইলের দোকানে শর্ট সার্কিটের ফলে এই ঘটনা, তবে সেবিষয়ে এখনও নিশ্চিত নন তাঁরা। আগুন নেভানোর পরই উৎস জানা যাবে বলেই জানিয়েছেন  আধিকারিকরা।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement