BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

লখনউয়ের অভিজাত হোটেলে বিধ্বংসী আগুন, একধিক আবাসিকের ঝলসে মৃত্যুর আশঙ্কা

Published by: Suparna Majumder |    Posted: September 5, 2022 9:46 am|    Updated: September 5, 2022 9:46 am

Fire breaks out at Lucknow hotel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহের শুরুতেই বিপত্তি। লখনউয়ের (Lucknow) এক হোটেলে বিধ্বংসী আগুন লাগার ঘটনা ঘটেছে। হোটেলের ঘরে ছিলেন একাধিক আবাসিক। কয়েকজনকে উদ্ধার করা হয়েছে। কয়েকজনের আগুনে পুড়ে মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে।

Lucknow-Hotel-Fire-2 

ঘটনাটি ঘটেছে লখনউয়ের হজরতগঞ্জ এলাকার অভিজাত হোটেল লেভানায়। সোমবার সকালে হোটেল থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। আগুন টের পেয়ে হোটেলের কয়েকজন আবাসিক ও কর্মী বেরিয়ে আসেন। কিন্তু কয়েকজন আবাসিক ভিতরে ছিলেন বলে খবর। 

[আরও পড়ুন: পুরস্কারদাতারা বাম আদর্শ মানে না, ম্যাগসাইসাই প্রত্যাখ্যান কেরলের সিপিএম নেত্রী শৈলজার!]

স্থানীয়রাই দমকলে খবর দেন। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে এসে পৌঁছান দমকলের কর্মীরা। আসে উদ্ধারকারী দল। আগুন নেভাবার চেষ্টার পাশাপাশি আটকে থাকা আবাসিকদেরও উদ্ধারের কাজ শুরু হয়। মই ব্যবহার করে হোটেলের জানলার কাচ ভেঙে কয়েকজনকে উদ্ধার করা হয়। তবে কয়েকজনের ঝলসে মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। 

লখনউয়ের হজরতগঞ্জের এলাকাটি এমনিতে জনমবহুল থাকে। কিন্তু সকালের দিকে রাস্তায় তেমন লোকজন ছিল না বলেই খবর। সবে কয়েকটি দোকানপাট খোলা হচ্ছিল। হোটেলের আবাসিকরাও ঘুমিয়েই ছিলেন। এক আবাসিক জানান, সকাল সকাল তাঁর ঘুম ভেঙে যায়। পোড়া গন্ধ পান তিনি। ঘর থেকে বের হতেই ধোঁয়া দেখতে পান। সঙ্গে সঙ্গে হোটেল থেকে দৌঁড়ে বেরিয়ে আসেন। কী কারণে এই আগুন লাগার ঘটনা ঘটল, উদ্ধারকাজ শেষ হলেই তা খতিয়ে দেখবে দমকল। পাশাপাশি হোটেলের অগ্নিনির্বাপক ব্যবস্থা ঠিক ছিল কি না, তাও খতিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: শেষ পালা! নাটকের মাঝেই মৃত্যু হনুমানের চরিত্রাভিনেতার, অভিনয় ভেবে হাততালি দর্শকদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে