BREAKING NEWS

১৪ শ্রাবণ  ১৪২৮  শনিবার ৩১ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

দিল্লির পোশাকের শোরুমে ভয়াবহ আগুন, কালো ধোঁয়ায় ঢাকল গোটা এলাকা

Published by: Sulaya Singha |    Posted: June 12, 2021 12:59 pm|    Updated: June 12, 2021 1:55 pm

Firefighting operation underway at a clothing showroom in Lajpat Nagar, Delhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সকালে ভয়াবহ আগুনে তীব্র আতঙ্ক ছড়াল দিল্লির (New Delhi) লাজপথনগরের একটি পোশাকের শোরুমে। শেষ খবর পাওয়া পর্যন্ত দমকলের ৩০টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। গোটা এলাকা ঢেকেছে কালো ধোঁয়ায়।

দমকলের তরফে খবর, এদিন সকাল ১০টা ২০ মিনিট নাগাদ সেন্ট্রাল মার্কেটের আই-ব্লক থেকে ফোন করে অগ্নিকাণ্ডের খবর দেওয়া হয় তাদের। খবর পেয়েই ঘটনাস্থলে আসতে শুরু করে দমকলের ইঞ্জিন এবং অ্যাম্বুল্যান্স। প্রথমে ১৬টি ইঞ্জিন আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু আগুন ক্রমেই ছড়িয়ে পড়ায় আরও ১৪টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছয়। ৭০ জনেরও বেশি দমকলকর্মী দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দিল্লির দমকল প্রধান অতুল নাগ জানিয়েছেন, পোশাকের শোরুম থেকে আশপাশের এলাকায় খুব তাড়াতাড়ি আগুন ছড়িয়ে পড়ছে। সেই কারণেই পরিস্থিতি কার্যত হাতের বাইরে বেরিয়ে যাচ্ছে। তবে দ্রুত তা আয়ত্তে আনার প্রয়াস করছেন কর্মীরা। 

[আরও পড়ুন: দুর্দান্ত কার্যকরী করোনা টিকা, ২ ডোজে কমছে হাসপাতালে ভরতির সম্ভাবনা! বলছে সমীক্ষা]

যদিও এখন পর্যন্ত ঘটনায় কোনও হতাহতের খবর নেই। তবে ভিতরে কারও আটকে থাকার আশঙ্কাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। দমকল কর্মী এবং পুলিশ আধিকারিকরা বিষয়টি খতিয়ে দেখছেন। কিন্তু ঠিক কীভাবে আগুন লাগল, তার কারণ এখনও স্পষ্ট নয়। তবে সদ্য লকডাউন ওঠায় অর্থাৎ আন-লক পর্যায়ের শুরুতে এখনও পুরোদমে সমস্ত জায়গায় কাজ শুরু হয়নি। তাই শোরুম ও তার আশপাশে তুলনামূলক ভিড় কম ছিল। সেই কারণেই প্রাণহানির আশঙ্কা কম। তবে শোরুমে জিনিসপত্র ভস্মিভূত হওয়ায় বিপুল পরিমাণ আর্থিক ক্ষতি হল বলেই মনে করা হচ্ছে। এদিকে গোটা ঘটনায় উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন, “দ্রুত গতিতে আগুন নেভানোর কাজ চলছে। আমি গোটা পরিস্থিতির উপর লাগাতার নজর রাখছি। দমকলের সঙ্গেও যোগাযোগ করছি।”

[আরও পড়ুন: অব্যাহত জ্বালানির মূল্যবৃদ্ধি, কলকাতায় পেট্রলের দাম ছাড়াল ৯৬ টাকার গণ্ডি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement