BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

জোটেনি কাঠ, যোগীর রাজ্যে টায়ার-পেট্রল দিয়ে পোড়ানো হচ্ছে দেহ

Published by: Arupkanti Bera |    Posted: May 18, 2021 7:38 pm|    Updated: May 18, 2021 7:39 pm

Five policemen have been suspended after a video of a body cremation in Ballia using tyres and petrol goes viral । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নদীতে একের পর এক দেহ ভেসে যাওয়ার ঘটনায় দেশজুড়ে তীব্র সমালোচনার মুখে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) যোগী সরকার (CM Yogi Adityanath)। তার মাঝে নতুন বিতর্ক তৈরি করল সে রাজ্যের পুলিশ। নিয়ম না মেনে একটি মৃতদেহ পোড়ানোর ভিডিও সামনে আসতেই সেখানে উপস্থিত ৫ পুলিশ কর্মীকে সাসপেন্ড করল সরকার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া (Social Media) এবং সংবাদমাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, নদীর ধারে একটি দেহ পোড়ানো হচ্ছে। আর তাতে টায়ার এবং পেট্রল দেওয়া হচ্ছে। অর্থাৎ কাঠের বদলে টায়ার এবং পেট্রল ব্যবহার হচ্ছে।

এই কাজ যখন চলছে তখন পাশেই দাঁড়িয়ে রয়েছেন অন্তত পাঁচ পুলিশ কর্মী। তাঁরা কার্যত দর্শকের ভূমিকা নিয়েছেন। ধরে নেওয়া যেতেই পারে তাঁদের সম্মতিতেই এই কাজ হচ্ছে। এমন নিয়ম বিরুদ্ধ কাজে বাধা না দেওয়ার জন্য তাঁদের সাসপেন্ড করা হয়েছে বলে জানা গিয়েছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের বালিয়া জেলায় গঙ্গার মালদেপুর ঘাটের বলে জানা গিয়েছে। দিন দুয়েক আগেই এই ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ প্রশাসন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement