BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘দুঃস্বপ্ন ভেবে ভুলে যান’, দেবশ্রী ইস্যুতে শোভনকে পরামর্শ শিব প্রকাশের

Published by: Subhamay Mandal |    Posted: August 15, 2019 8:35 pm|    Updated: August 15, 2019 8:35 pm

Forget it as nightmare, BJP Leader Shiv Prakash advises Sovan Chatterjee

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেবশ্রী-পর্বকে দুঃস্বপ্ন ভেবে ভুলে যান। নিজের বাড়িতে ঘরোয়া বৈঠকে শোভন চট্টোপাধ্যায়কে পরামর্শ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সাধারণ সম্পাদক (সংগঠন) শিব প্রকাশ। একইসঙ্গে রাখি পূর্ণিমার অবসরে বিজেপি নেতার হাতে রাখি পরিয়ে দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বুধবার বিজেপিতে শোভন-বৈশাখীর যোগদানের পর বৃহস্পতিবার ঘরোয়া আলাপচারিতায় তাঁদের সঙ্গে মেতেছিলেন শিব প্রকাশ। সেখানেই অতীত ভুলে বিজেপিকে নতুন পরিবার মেনে কাজ করার পরামর্শ দিলেন শিব প্রকাশ। একইসঙ্গে আগের দিন নয়াদিল্লির সদর দপ্তরে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে নিয়ে যে অস্বস্তিকর পরিবেশ তৈরি হয়েছিল তাকে দুঃস্বপ্ন ভেবে বুলে যেতে বললেন বিজেপি নেতা।

[আরও পড়ুন: ‘পঞ্চায়েতে তৃণমূলের রিগিংয়ের বিরোধিতা করেছিলাম’, বিজেপিতে যোগ দিয়ে বিস্ফোরক শোভন]

এদিন সকাল ১১টা নাগাদ পশ্চিমবঙ্গে বিজেপির সহ পর্যবেক্ষক অরবিন্দ মেনন, শোভন ও বৈশাখী পৌঁছন শিব প্রকাশের বাড়িতে। প্রায় ঘণ্টা দুয়েক বৈঠক চলে তাঁদের। তৃণমূল কংগ্রেসে শেষদিকে বহু অপমান-গঞ্জনার শিকার হতে হয়েছিল শোভন ও বৈশাখীকে। যে কারণে দূরত্ব তৈরি হয়েছিল দলের সঙ্গে। বিজেপিতে সে ঘটনার পুনরাবৃত্তি হবে না বলেই এদিন আশ্বস্ত করেছেন শিব প্রকাশ। মর্যাদা ও সম্মানের সঙ্গে বিজেপিতে থাকবেন বলে জানিয়েছেন দলের সর্বভারতীয় নেতা। তবে এদিন মিষ্টি ছবি হল বৈশাখীদেবীর শিব প্রকাশকে রাখি পরিয়ে দেওয়া। এ বিষয়ে তিনি বলেছেন, ‘আমি শিব প্রকাশজির হাতে রাখি পরিয়েছি। এবার থেকে আমাকে রক্ষা করার দায়িত্ব তাঁর বলে জানিয়েছেন তিনি।’

[আরও পড়ুন: জল্পনার অবসান, বিজেপিতে যোগ দিলেন শোভন-বৈশাখী]

উল্লেখ্য, বুধবার বিকেলে পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী তৃণমূল বিধায়ক ও কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও শিক্ষাবিদ বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগদান করার জন্য দিল্লিতে বিজেপির সদর দপ্তরে হাজির হন। খানিক পরেই সেখানে উপস্থিত হন দেবশ্রী রায়ও। তিনজনেই একসঙ্গে বিজেপিতে যোগদান করতে চলেছেন বলে খবর ছড়িয়ে পড়ে। শোভন-বৈশাখীর যোগদান পর্ব মিটলেও দেবশ্রী রহস্যের সমাধানে মরিয়া বিজেপি। দেবশ্রী রায়কে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে কে নিয়ে গেলেন, তা জানতে রীতিমতো খোঁজ খবর শুরু করেছেন রাজ্য ও কেন্দ্রীয় বিজেপি নেতারা। উঠে আসছে নানা তত্ত্ব। বিজেপির অন্দরে একদল বলছেন, দলেরই কেউ শোভনের যোগদান আটকাতে ডেকে নিয়ে গিয়েছেন দেবশ্রী রায়কে। অন্য পক্ষের দাবি, শোভনের বাড়া ভাতে ছাই দিতে দেবশ্রীকে পাঠিয়েছে তৃণমূলই। তবে দেবশ্রী-পর্ব থেকে শিক্ষা নিয়ে পরেরবার অপ্রীতিকর পরিস্থিতির পুনরাবৃত্তি আটকাতে চাইছে বিজেপি। পরবর্তীকালে যোগদানের সময় কোনওভাবে যাতে অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি না হয় তা নজরে রাখবেন দলের শীর্ষ নেতারা। সবকিছুই যেন মসৃণ হয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে