১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বহিরাগত এনে স্কুলের চার সহপাঠীকে পেটাল প্রাক্তন বিধায়কের মেয়ে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 12, 2017 9:56 am|    Updated: July 12, 2017 9:56 am

Former BSP MLA's daughter allegedly thrashed four school girls

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অষ্টম শ্রেণির দুই ছাত্রী ক্লাসে আসেনি। তার বদলে বাইরে ঘুরে বেড়াচ্ছে। বিষয়টি শিক্ষকের নজরে এনেছিল চার সহপাঠী। এই ছিল তাদের অপরাধ। আর এই অপরাধেই বেধড়ক মার খেতে হল চার পড়ুয়াকে। কারণ যাদের বিরুদ্ধে তারা অভিযোগ করেছিল, তাদের একজন প্রাক্তন বিধায়কের কন্যা। রীতিমতো বহিরাগত দুষ্কৃতীদের এনে সহপাঠীদের মারধর করল গুণবতী কন্যা।

[অমরনাথ যাত্রীদের উপর হামলার প্রতিবাদে একজোট হিন্দু-মুসলিমরা]

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মীরাট এলাকায়। ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন মীরাট হাই স্কুলের প্রধানশিক্ষক। সংবাদ সংস্থা এএনআই-কে তিনি জানিয়েছেন, স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ে স্থানীয় বহুজন সমাজ পার্টির নেতা ইয়াকুব কুরেশির মেয়ে। ঘটনাচক্রে তিনি আবার এলাকার প্রাক্তন বিধায়কও। সেই সুবাদে তাঁর কন্যারও এলাকায় বেশ প্রতিপত্তি রয়েছে। আর স্কুলে ক্লাস করা না করাটাও তার মর্জির উপর নির্ভর করে। কিছুদিন আগে এ নিয়ে অভিযোগ জানিয়েছিল ওই চার ছাত্রী। কিন্তু তার পরিণাম যে এতটা ভয়বহ হতে পারে তা তিনি কল্পনা করতে পারেননি।

[বাড়ির চাপে কুড়ি বছর ঘরবন্দি, বিবস্ত্র অবস্থায় উদ্ধার মহিলা]

স্থানীয় পুলিশ সুপার জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার পর থেকেই স্কুলে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে। উদ্বিগ্ন অভিভাবকরাও। তাঁদের পুলিশের পক্ষ থেকে আশস্ত করা হয়েছে। অভিযোগ, প্রাক্তন বিধায়কের কন্যার সঙ্গে প্রায় ১০ জন মানুষ ছিলেন। ছিলেন দুই জন মহিলাও। সকলে মিলে ছাত্রীদের নিগ্রহ করেছে। গোটা ঘটনার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে কড়া শাস্তি দেওয়া হবে বলে জানানো হয়েছে পুলিশের পক্ষ থেকে।

[জঙ্গি মোকাবিলায় পাঠানো উচিত গো-রক্ষকদের, বিজেপিকে খোঁচা শিবসেনার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে