১৫ অগ্রহায়ণ  ১৪২৭  শনিবার ৫ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘ভগবান থামতে বলছেন’, নাটকীয় টুইটে করোনা আক্রান্ত হওয়ার কথা ঘোষণা ফড়ণবিসের

Published by: Monishankar Choudhury |    Posted: October 24, 2020 2:59 pm|    Updated: October 24, 2020 2:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আক্রান্ত মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়ণবিস (Devendra Fadnavis)। শনিবার টুইট করে নিজেই এই খবর দিলেন তিনি।

[আরও পড়ুন: ‘শুধু বিহার বিনামূল্যে করোনার টিকা পাবে, বাকি রাজ্যগুলো কি পাকিস্তান?’ প্রশ্ন শিব সেনার]

এদিন নিজের টুইটার হ্যান্ডেলে করোনায় আক্রান্ত হওয়ায় খবর ঘোষণা করে ফড়ণবিস লেখেন, “লকডাউন শুরু হওয়ার পর থেকে রোজই কাজ করেছি আমি। কিন্তু এখন মনে হচ্ছে, আমাকে কিছু সময়ের জন্য থেমে বিরতি নিতে বলছেন ভগবান। আমি করোনা পজিটিভ। বর্তমানে আইসোলেশনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ মতো ওষুধ খাচ্ছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের শীঘ্রই করোনা টেস্ট করানোর অনুরোধ জানাচ্ছি।”

তাৎপর্যপূর্ণভাবে, বিহার বিধানসভা নির্বাচনে বিজেপির দায়িত্ব রয়েছে ফড়ণবিসের কাঁধে। ফলে তিনি করোনা আক্রান্ত হওয়ায় কিছুটা ধাক্কা খেয়েছে গেরুয়া শিবিরের প্রচারপ্রক্রিয়া। সূত্রের খবর, তেমন কোনও শারীরিক সমস্যা হচ্ছে না মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর। তাই আপাতত বাড়িতেই আছেন তিনি।

উল্লেখ্য, দেশে কিছুটা স্বস্তি দিচ্ছে করোনা গ্রাফ। আজও নিম্নমুখী দৈনিক সংক্রমণের সংখ্যা। দেশজুড়ে উৎসবের মরশুমের মধ্যেও নিশ্চিতভাবেই এই পরিসংখ্যান স্বস্তি দেবে সরকারকে। উল্লেখযোগ্যভাবে বাড়ছে সুস্থতার হারও। সবমিলিয়ে করোনা সংকট মোকাবিলায় ক্রমশ উজ্জ্বল নাম হিসেবে উঠে আসছে ভারত। এর অন্যতম কারণ, দৈনিক রেকর্ড হারে করোনা পরীক্ষা, বলছে কেন্দ্র সরকার। সরকারি পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ৫৩ হাজার ৩৭০ জন। যা শুক্রবারের তুলনায় বেশকিছুটা কম। এদিন দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৭৮ লক্ষ ১৪ হাজার ৬৮২ জন। তবে তাঁদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৭০ লক্ষ ১৬ হাজার ৪৬ জন। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৭ হাজার ৫৪৯ জন। শুক্রবারের তুলনায় সংখ্যাটা সামান্য কমেছে।

[আরও পড়ুন: পাঞ্জাবে দলিত শিশুকন্যার ধর্ষণ নিয়ে রাহুল গান্ধী মৌন কেন, তোপ নির্মলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement