২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘মোদি প্রকৃত নেতা’, নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর প্রশংসায় দীনেশ ত্রিবেদী, বাড়ল জল্পনা

Published by: Paramita Paul |    Posted: March 1, 2021 2:27 pm|    Updated: March 1, 2021 3:59 pm

Former TMC MP Dinesh Trivedi praises PM Narendra Modi sparks controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘প্রধানমন্ত্রী প্রকৃত নেতা। আত্মনির্ভরতার ধারক ও বাহক।’ আচমকাই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ তৃণমূলের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)। এই টুইটে দেখে ওয়াকিবহাল মহলের ধারণা, তাঁর বিজেপিতে যোগদানের সম্ভাবনা আরও জোরালো।

সোমবার সকালে দিল্লির এইমস থেকে কোভিড টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উল্লেখ্য, এদিন থেকে দেশজুড়ে ষাটোর্ধ্ব এবং ৪৫ বছর বয়স্কদের মধ্যে যাঁদের কো-মর্বিডিটি রয়েছে তাঁরা টিকা নিতে পারবেন। ওয়াকিবহাল মহলের ধারণা, স্বদেশি টিকার উপর দেশবাসীর ভরসা বাড়াতেই সকাল সকাল কোভ্যাক্সিনের ডোজ নিলেন মোদি। তাঁর এই পদক্ষেপের ভূয়সী প্রশংসা করেছেন দীনেশ ত্রিবেদী। টুইটারে প্রাক্তন এই তৃণমূল নেতা লেখেন, “একজন সত্যিকারের নেতা। যিনি সামনে থেকে লড়াইটা করেন। এটাকেই বলে আত্মনির্ভরতা, আত্মবিশ্বাস।” উল্লেখ্য, রবিবারই প্রধানমন্ত্রীকে ‘মাটির মানুষ’ বলে প্রশংসা করেন রাজ্যের প্রাক্তন বিরোধী নেতা গুলাম নবি আজাদ।

 

[আরও পড়ুন : ২৪ ঘণ্টায় দেশে করোনার বলি ১০৬, সংক্রমণ রুখতে তামিলনাড়ুতে বাড়ল লকডাউনের মেয়াদ]

প্রসঙ্গত, শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়দের পথে হেঁটে নাটকীয়ভাবে তৃণমূল ছাড়েন প্রাক্তন রেলমন্ত্রী তথা বারাকপুরের প্রাক্তন সাংসদ দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)। রাজ্যসভায় দাঁড়িয়ে দীনেশ জানান, দলে থেকে কাজ করা সম্ভব হচ্ছে না, দমবন্ধ হয়ে আসছে। অন্তরাত্মার ডাকে সাড়া দিয়ে দলত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন। রাজনৈতিক মহলে জোর জল্পনা, মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যন্ত ঘনিষ্ঠ, নির্ভরযোগ্য এই সৈনিকও পা বাড়াচ্ছেন বিজেপির পথেই। তবে এখনও তিনি বিজেপিতে যোগ দেননি। নির্বাচনের আগে হঠাৎই প্রধানমন্ত্রীর প্রশংসা করায় দীনেশ ত্রিবেদীর বিজেপি যোগের জল্পনা আরও বাড়ল বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

[আরও পড়ুন : কোভ্যাক্সিনেই ভরসা, কোভিড টিকা নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে