Advertisement
Advertisement

Breaking News

Hyderabad

দুই সন্তান মানসিক ব্যাধিগ্রস্ত, হতাশায় চরম সিদ্ধান্ত, হায়দরাবাদে বিষপানে মৃত্যু গোটা পরিবারের!

ঘটনার তদন্ত নেমেছে পুলিশ।

Four Members Of A Family Died by poisoning In Hyderabad | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:March 26, 2023 1:16 pm
  • Updated:March 26, 2023 1:16 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হায়দরাবাদে (Hyderabad) বিষপান করে মৃত্যু গোটা পরিবারের। ২ সন্তানের দুরোরোগ্য ব্যাধির কারণেই হতাশাগ্রস্ত হয়ে চরম সিদ্ধান্ত নেয় পরিবারটি। ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ওই রিপোর্ট আসার পরেই মৃত্যুর কারণ নিশ্চিত করা যাবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

ঘটনাটি হায়দরাবাদের কুশাইগুদা থানা এলাকার। মৃতেরা হলেন সতীশ এবং তাঁর স্ত্রী ভেদা। বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে দম্পতির দুই সন্তান ৯ বছরের নিশিকেত এবং ৫ বছরের নিহালের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সতীশ-ভেদার সুখের সংসারে বেদনাময় হয়ে ওঠে কয়েক বছর আগে, যখন নিশিকেতের দুরারোগ্য ব্যাধি ধরা পড়ে। যদিও দ্রুত চিকিৎসা শুরু হয় নিশিকেতের। কিন্তু দুর্ভাগ্যের চরম হয় এরপর, যখন জানা যায় নিহালও একই কঠিন অসুখে আক্রান্ত। পুলিশের প্রাথমিক অনুমান, অবসাদগ্রস্ত হয়েই চরম সিদ্ধান্ত নেন দম্পতি।

Advertisement

[আরও পড়ুন: ‘ভগবান রামকেও বনবাসে যেতে হয়েছিল, প্রধানমন্ত্রী কাপুরুষ’, মোদিকে তোপ প্রিয়াঙ্কার]

কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকের বক্তব্য, দীর্ঘ শারীরিক অসুস্থতার কারণে হতাশাগ্রস্ত বাবা-মা প্রথমে সন্তানদের বিষ পান করান। এরপর নিজেরে বিষ পান করেন। ঘটনাটি শুক্রবার রাতে ঘটলেও পুলিশ খবর পায় শনিবার দুপুরের পরে। এরপরই পরিবারের চার সদস্যের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

[আরও পড়ুন: মহিলারা দেশের চালিকা শক্তি! ৯৯তম ‘মন কি বাতে’ নারীশক্তির জয়গান মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ