১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ওলা চালককে অপহরণ করে লুট, ভিডিও কলে নগ্ন হতে হল স্ত্রীকে!

Published by: Sulaya Singha |    Posted: December 3, 2018 3:11 pm|    Updated: December 3, 2018 3:11 pm

Four men abduct Ola driver

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাপ ক্যাবের চালকের হাতে যাত্রী হেনস্তার ঘটনা অনেকবারই সংবাদের শিরোনামে উঠে এসেছে। কিন্তু এবার হল উলটো। যাত্রীর কাছেই চূড়ান্ত হেনস্তার শিকার হলেন বেঙ্গালুরুর এক ওলা চালক। তাঁকে অপহরণ করে লুট করা তো হলই, সেই সঙ্গে তাঁর স্ত্রীকে ভিডিও কলে নগ্ন হতেও বাধ্য করা হল।

[শ্লীলতাহানির প্রতিবাদে থানায় যেতে গিয়ে বিপদ, দুষ্কৃতীদের আগুনে দগ্ধ যুবতী]

ঘটনা গত শুক্রবারের। রাত ১০ টা ২০ নাগাদ অদুগোড়ি থেকে দোম্মাসান্দ্রা যাওয়ার একটি বুকিং পেয়েছিলেন ওলা চালক সোমশেখর। যে ভয়ংকর সফরের কথা হয়তো কখনওই মনে রাখতে চাইবেন না তিনি। চারজন যাত্রী তাঁর গাড়িতে ওঠেন। প্রথমে সব ঠিকঠাকই ছিল। তবে গন্তব্যে পৌঁছনোর কিছুক্ষণ আগেই যাত্রীরা তাঁকে আরও খানিকটা পথ যেতে বলে। তারপর একটি ফাঁকা জায়গায় গাড়ি দাঁড় করাতে নির্দেশ দেয় চালককে। গাড়ি থামতেই তাঁর উপর ঝাঁপিয়ে পড়ে চারজন। তারা চালকের গাড়ির চাবি ছিনিয়ে নেয় বলে অভিযোগ। সেখান থেকে পালানোর আপ্রাণ চেষ্টা করেন সোমশেখর। কিন্তু লাভ হয়নি। তাঁর হাত বেঁধে পিছনের সিটে বসিয়ে রাখে অজ্ঞাতপরিচয় ওই দুষ্কৃতীরা। এরপর তারাই গাড়ি চালিয়ে একটি কবরস্থানের কাছে নিয়ে যায়। সেখানে ফের মারধর করা হয় চালককে। তাঁর থেকে টাকা চাওয়া হয়। চাপে পড়ে প্রাণে বাঁচতে দুষ্কৃতীদের ২৯ হাজার টাকা দিয়ে দেন তিনি।

কিন্তু এরপরও রেহাই মেলেনি। সেখান থেকে ফের অন্য একটি নির্জন এলাকায় গাড়ি নিয়ে যায় তারা। আর সেখানেই চালকের স্ত্রীকে ভিডিও কল করতে বাধ্য করা হয়। উদ্দেশ্য সোমশেখরের স্ত্রীকে নগ্ন অবস্থায় দেখা। প্রথমে সেই প্রস্তাবে রাজি না হলেও স্বামীর কথামতো পরে নগ্ন হন স্ত্রী। সেই সময় ওই দুষ্কৃতীরা ভিডিও কলের স্ক্রিনশট নেয় বলেও অভিযোগ। এরপর চালককে একটি লজে নিয়ে যাওয়া হলে সেখান থেকে দুষ্কৃতীদের চোখে ধুলো দিয়ে পালান তিনি। পরে অদুগোড়ি থানায় চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চালক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। যদিও এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি বলেই খবর। এমন ঘটনার পর থেকেই আতঙ্কে দিন কাটছে ওলা চালক ও তাঁর স্ত্রীর। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement