BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধ্যরাতে মর্মান্তিক দুর্ঘটনা দিল্লিতে! রাস্তার ডিভাইডারে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল ট্রাক, মৃত ৪

Published by: Subhajit Mandal |    Posted: September 21, 2022 9:28 am|    Updated: September 21, 2022 9:28 am

Four people were killed as a speeding truck ran over people sleeping on a road divider in Delhi's Seemapuri | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক দুর্ঘটনা খাস রাজধানী দিল্লিতে (Delhi)। রাস্তার ডিভাইডারে ঘুমন্ত শ্রমিকদের পিষে দিল চলন্ত ট্রাক। মর্মান্তিকভাবে মৃত্যু হল ৪ জনের। গুরুতর আহত আরও ২ জন।

দিল্লি পুলিশ (Delhi Police) সূত্রের খবর, মঙ্গলবার রাতে দিল্লির সীমাপুরী এলাকায় ডিটিসি ডিপোর রেডলাইট এলাকার কাছে ডিভাইডারের উপর ঘুমোচ্ছিলেন বেশ কয়েকজন পরিযায়ী শ্রমিক। রাত ১টা ৫১ মিনিট নাগাদ দ্রুতগতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই ডিভাইডারের উপর উঠে যায়। ঘুমন্ত শ্রমিকদের পিষে দেয় ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। হাসপাতালে নিয়ে গেলে আরও একজনকে মৃত বলে ঘোষণা করা হয়। আরেকজনের মৃত্যু হয় চিকিৎসা চলাকালীন। আহত হন দু’জন। দুর্ঘটনার পরই ঘটনাস্থল থেকে দ্রুতগতিতে লরিটি নিয়ে পালিয়ে যায় চালক।

[আরও পড়ুন: প্যারোলে মুক্তি পাওয়া খুনি বাবার নির্যাতন তরুণী কন্যাদের, বিষ খেয়ে আত্মঘাতী ১]

পুলিশ জানিয়েছে, মৃত চারজনের নাম করিম (৫২ বছর), ছোটে খান (২৫ বছর), শাহ আলম (৩৫ বছর) এবং রাহুল (৪৫ বছর)। আহতদের মধ্যে একজন নাবালক। ঘাতক লড়িটির সন্ধান করতে ইতিমধ্যেই দিল্লি পুলিশের বেশ কয়েকটি দল কাজ করছে। ঠিক কী কারণে দুর্ঘটনাটি ঘটল সেটারও সন্ধান করা হচ্ছে। শুধুই অতিরিক্ত গতি নাকি চালক মদ্যপ থাকায় দুর্ঘটনা, জানার চেষ্টা করছে পুলিশ। দ্রুত ঘাতক লরিটির সন্ধান পাওয়া যাবে বলে আশাবাদী পুলিশ কর্তারা।

উল্লেখ্য, ২০২০ সালে লকডাউন চলাকালীন মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদেও (Aurangabad) এই একই ধরনের দুর্ঘটনায় ১৬ জন পরিযায়ী শ্রমিকের মৃত্যু হয়। মহারাষ্ট্র থেকে মধ্যপ্রদেশের হেঁটে বাড়ি ফেরার সময় ক্লান্তির জেরে রেলট্র্যাকের উপরেই ঘুমিয়ে পড়ে পরিযায়ী শ্রমিকদের একটি দল। সেসময়ই ঘটে যায় বিপত্তি। ঔরঙ্গাবাদের কাছে একটি মালগাড়ির ধাক্কায় ১৫ জনের মৃত্যু হয়। এরপর গতবছর হরিয়ানা এবং গুজরাটেও এই একই ধরনের দুর্ঘটনা ঘটেছে। দিল্লির ঘটনা সেসব দুঃসহ দুর্ঘটনার স্মৃতি ফেরাল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে