BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Tihar জেলের মধ্যেই উদ্ধার BJP নেতার খুনে অভিযুক্তের মৃতদেহ, পিটিয়ে মারার অভিযোগ

Published by: Biswadip Dey |    Posted: August 4, 2021 3:46 pm|    Updated: August 4, 2021 3:46 pm

Gangster who allegedly killed BJP leader in 2015 found dead in Tihar jail। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তার নামে রয়েছে ২২টি মামলা। যার মধ্যে রয়েছে ৮টি খুনের অভিযোগ। শেষ পর্যন্ত তিহার জেলের (Tihar Jail) মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেল সেই গ্য়াংস্টার (Gangster)অঙ্কিত গুজ্জরের দেহ। ২০১৫ সালে নয়ডার BJP নেতা বিজয় পণ্ডিতকে হত্যায় অভিযুক্ত অঙ্কিতকে চারজন মিলে পিটিয়ে মেরেছে বলে অভিযোগ। জেলের ডেপুটি সুপারিটেন্ডেন্টের বিরুদ্ধেও এই খুনের সঙ্গে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

২৯ বছরের অঙ্কিত সুন্দর ভাটি গ্যাংয়ের হয়ে কাজ করত। একসময় উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকায় থাকা অঙ্কিতের মাথার মূল্য নির্ধারিত হয়েছিল ১ লক্ষ ২৫ হাজার টাকা। অবশেষে নয়ডার বিজেপি নেতাকে খুনের অভিযোগে ২০১৫ সালে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়াও অসংখ্য খুন ও তোলাবাজির অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

[আরও পড়ুন: লোকসভায় Insurance Amendment Bill পাশ হওয়া নিয়ে বিতর্ক, দেশজুড়ে ধর্মঘট বিমাকর্মীদের]

অঙ্কিতের বাবা বিক্রম সিংয়ের অভিযোগ তাঁর ছেলেকে হত্যার সঙ্গে জেল কর্তৃপক্ষের যোগ রয়েছে। বিক্রমের কথায়, ”আমার ছেলে গত এক বছর ধরে তিহার জেলে বন্দি। জেলের অফিসাররাই তাকে পিটিয়ে খুন করেছে। ওঁরা আমার ছেলের থেকে ১০ হাজার টাকা চেয়েছিল। কিন্তু ও সেই টাকা দিতে অস্বীকার করার পর থেকেই শুরু হয় ওকে টার্গেট করা।”

বুধবার সকালে অঙ্কিতের মৃতদেহ উদ্ধার হওয়ার পর থেকেই জেলের ভিতরে চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই বিচার বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। অঙ্কিতের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে। তবে প্রাথমিক ভাবে তাকে পিটিয়ে মারা হয়েছে বলেই মনে করা হচ্ছে। জেল কর্তৃপক্ষ জানিয়েছেন, দক্ষিণ দিল্লির গ্য়াংস্টার রোহিত চৌধুরীর ঘনিষ্ঠ ছিল মৃত অঙ্কিত। এক সিনিয়র পুলিশ অফিসার জানাচ্ছেন, ২০১৯ সালে জামিনে ছাড়া পেয়েছিল সে। এরপরই রোহিতের সঙ্গে আঁতাত করে বহু অপরাধ করে অঙ্কিত। অবশেষে তাকে তিহার জেলে রাখা হয়। বুধবার সেখানেই মিলল তার মৃতদেহ।

[আরও পড়ুন: নাটকীয়ভাবে প্রিজন ভ্যানের জানলা গলে চম্পট দুই দুষ্কৃতীর, প্রশ্নের মুখে তমলুক পুলিশের ভূমিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×