১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

হস্টেল থেকে ৬০ ছাত্রীর স্নানের ভিডিও ভাইরাল, বিক্ষোভে উত্তাল চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়

Published by: Paramita Paul |    Posted: September 18, 2022 11:33 am|    Updated: September 18, 2022 6:46 pm

Girl leaks objectionable videos of women students, protests erupt in Chandigarh Universiry campus | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ববিদ্যালয়ের অন্তত ৬০ পড়ুয়ার গোপন ভিডিও ভাইরাল করার অভিযোগ উঠল সহপাঠীর বিরুদ্ধে। সোশ্য়াল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই শোরগোল পড়ে যায় চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের হস্টেলে। ওই ভিডিও ভাইরাল হওয়ায় লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেন এক ছাত্রী। যদিও পুলিশ এই অভিযোগ মানতে রাজি নয়। শনিবার গভীর রাত পর্যন্ত বিশ্ববিদ্যালয় চত্বরে বিক্ষোভ দেখান পড়ুয়ারা। এরপর রবিবার সকালে মূল অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযুক্ত ছাত্রী লুকিয়ে লুকিয়ে মেয়েদের স্নানের দৃশ্য রেকর্ড করতেন বলে অভিযোগ। তারপর সেই ভিডিও হিমাচল প্রদেশের শিমলার বাসিন্দা এক বন্ধুর কাছে পাঠিয়ে দেওয়া হত। সেখানে এমএমএস বানিয়ে ওই ভিডিও নেটমাধ্যমে আপলোড করে দেওয়া হত। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়েন পড়ুয়ারা। শনিবার রাতে উত্তাল হয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। বিক্ষোভ চলাকালীন জ্ঞান হারান এক ছাত্রী। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে পাঠানো হয়। অভিযোগ, স্নানের দৃশ্য ভাইরাল হওয়ার লজ্জায় আত্মহত্যার চেষ্টা করেন ওই ছাত্রী। যদিও পুলিশ সে কথা মানতে চায়নি।

[আরও পড়ুন: টাকার দাম ধরে রাখতে গিয়ে বিদেশি মুদ্রার ভাঁড়ারে টান, ভয়াবহ সংকট দেখছেন অর্থনীতিবিদরা]

এই ঘটনায় নড়েচড়ে বসেছে পাঞ্জাবের প্রশাসন। এ প্রসঙ্গে পাঞ্জাবের স্কুল শিক্ষামন্ত্রী হরজ্যোত সিং বেইনস টুইট বার্তায় ছাত্রীদের শান্ত থাকার বার্তা দিয়েছেন। লেখেন, “চণ্ডীগড় বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের শান্ত থাকার আবেদন জানাচ্ছি। কোনও দোষী রেহাই পাবে না। নক্ক্যরজনক ঘটনা। এর সঙ্গে আমাদের মা-বোনেদের সম্মান জড়িয়ে রয়েছে।”

 

এদিকে লাগাতার ছাত্র বিক্ষোভের জেরে অভিযুক্ত ছাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। দায়ের হয়েছে FIR। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মূল অভিযুক্তের খোঁজ শুরু হয়েছে। যদিও অভিযুক্ত ছাত্রীর দাবি, তিনি কোনও ভিডিও রেকর্ড করেননি। তাঁর মোবাইল এবং ইলেকট্রনিক্স ডিভাইস নিজেদের হেফাজতে নিয়েছে মোহালি পুলিশ। 

 

[আরও পড়ুন: টাকার দাম ধরে রাখতে গিয়ে বিদেশি মুদ্রার ভাঁড়ারে টান, ভয়াবহ সংকট দেখছেন অর্থনীতিবিদরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে