BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘ডুবন্ত টাইটানিকের ক্যাপ্টেন’, করোনা নিয়ে স্বাস্থ্যমন্ত্রীকে কটাক্ষ রাহুলের

Published by: Subhajit Mandal |    Posted: March 5, 2020 4:36 pm|    Updated: March 12, 2020 1:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা ভাইরাস নিয়ে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী যে আশ্বাস দিয়েছেন, তা মানতে নারাজ কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (Rahul Gandhi)। তাঁর ধারণা, স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসের কোনও অন্তঃসার নেই। এ নিয়ে হর্ষবর্ধনকে কটাক্ষ করতেও ছাড়েননি কংগ্রেস সাংসদ।

বৃহস্পতিবার এক টুইটে কেরলের ওয়ানড়ের সাংসদ বলেন, “স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন (Harsh Vardhan) বলছেন যে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করার মতো রসদ ভারত সরকারের হাতে আছে। এটা অনেকটা টাইটানিক সিনেমার ক্যাপ্টেনের মতো। যিনি বলছেন, আতঙ্কের কোনও কারণ নেই। এই জাহাজটি ডুবতে পারে না। সময় এসেছে, সরকারকে অ্যাকশন প্ল্যান তৈরি করে এই পরিস্থিতি মোকাবিলার রসদ তৈরি করতে হবে।” উল্লেখ্য, এর আগে যখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যখন সোশ্যাল মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত ঘোষণা করেন, তখনও রাহুল তাঁকে ভাঁড়ামো বন্ধ করে করোনা নিয়ে ভাবার পরামর্শ দিয়েছিলেন রাহুল। যদিও, কংগ্রেস সাংসদের করোনা নিয়ে এই উদ্বেগ রাজনৈতিক পদক্ষেপ ছাড়া অন্য কিছু নয়। অন্তত এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।

harsh-bardhan

[আরও পড়ুন: ‘সোনিয়া-রাহুল-প্রিয়াঙ্কার করোনা টেস্ট করা হোক’, বিতর্কিত মন্তব্য বিজেপির জোট সঙ্গীর]

করোনা ভাইরাস আতঙ্কে গোটা দেশ যখন ত্রস্ত, তখনও এ নিয়ে রাজনীতি করতে ছাড়ছেন না নেতা মন্ত্রীরা। শাসক-বিরোধী দুই গোষ্ঠীই করোনাকে হাতিয়ার করে রাজনীতির নোংরা খেলায় মেতেছে। ইতিমধ্যেই কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী(Sonia Gandhi), এবং সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর করোনা পরীক্ষা করার দাবি জানিয়েছেন দুই এনডিএ সাংসদ। এবার রাহুল নিজেও রাজনীতির এই আসরে নামলেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement