BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জন্মদিনে ‘হ্যান্ডসাম’ রাহুলকে দেখার সাধ ছিল ১০৭ বছরের অনুরাগীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 26, 2017 6:36 am|    Updated: December 26, 2017 8:40 am

Granny finds Rahul Gandhi handsome, this is what he replied

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি কবে বিয়ে করবেন। এই নিয়ে অনেকের কৌতূহলের শেষ নেই। পাত্রের বয়স ‘মাত্র’ ৪৭। এই মুহূর্তে জাতীয় কংগ্রেসের শীর্ষ পদে। নামের পাশে আবার গান্ধী পদবীর ওজন রয়েছে। দেখতে শুনতেও বেশ ভাল। হাসলেই একটি গালে টোল পড়ে যায়। রাজনীতির ময়দানের সমীকরণ যাই হোক দেশের অন্যতম ‘এলিজেবল ব্যাচেলর’ রাহুল গান্ধী নামে প্রেমে পড়ার যথেষ্ট কারণ রয়েছে ভারতীয় মহিলাদের কাছে। প্রেমে পড়েছেনও একজন। বয়সটা খানিকটা বেশি। মাত্র ১০৭। তাতে কীই বা এসে যায়। কাউকে ভাল লাগার জন্য কোনও বয়স আছে না কি! দিদিমা তাঁর প্রেমে পড়েছেন। এই বার্তা সোশ্যাল মিডিয়া মারফত কংগ্রেস সভাপতির কাছে পৌঁছে দিলেন নাতনি দীপালি শিকণ্ড।

[নিয়ন্ত্রণরেখা পেরিয়ে ভারতের ক্রস বর্ডার রেড, অন্তত ৩ পাক সেনার মৃত্যু]

বড়দিনেই ১০৭তম জন্মদিন পালন করেছেন দীপালির দিদিমা। বার্থ ডে গার্লকে প্রশ্ন করা হয়েছিল কী তাঁর ইচ্ছে? লাজুক মুখে উত্তর দিয়েছিলেন রাহুল গান্ধীর সঙ্গে দেখা করতে চান তিনি। কেন? কারণ ছেলেটি বড্ড ‘হ্যান্ডসাম’। দিদিমার এই মনের কথা রাহুলের কাছে পৌঁছে গিয়েছে। প্রেরক ওই শতায়ুর নাতনি দীপালি।

[গেরুয়া পোশাকের যোগীই উন্নয়নের কাণ্ডারী, পিঠ চাপড়ালেন মোদি]

নিজের এই বিশেষ অনুরাগীকে উত্তর দিতে একটুও সময় অপচয় করেননি রাহুল। ‘সুন্দরী’ দিদিমাকে ভালবেসেই জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। পাশাপাশি দীপালিকে তাঁর তরফে আলিঙ্গন করারও অনুরোধ জানান তিনি।

এখানেই শেষ নয়। পরে দীপালি সোশ্যাল মিডিয়ায় জানান, রাহুল নিজে ফোন করেছিলেন দীপালিকে। ফোনের মাধ্যমেও বর্ষীয়ান অনুরাগীকে শুভেচ্ছা জানান।

 

সভাপতি হওয়ার পর থেকেই সময় অনেকটাই অনুকূল রাহুলের। গুজরাটে ‘নৈতিক জয়ে’র কান্ডারি তিনিই। এমনটাই মনে করছেন অনেকে। এদিকে ইউপিএ জামানার টুজি কেলেঙ্কারিতেও অভিযোগ প্রমাণে ব্যর্থ হয়েছে সিবিআই। বেকসুর খালাস পেয়েছেন প্রাক্তন টেলিকম মন্ত্রী এ রাজা ও ডিএমকে নেত্রী কানিমোঝি। পরপর এই ঘটনা জাতীয় রাজনীতিতে ফের প্রাসঙ্গিক করে তুলেছে কংগ্রেসকে। নেতা রাহুলকে নিয়ে তাঁর কতটা আগ্রহ না জানা গেলেও, দীপালির দিদিমার বরাবরই পছন্দ ‘হ্যান্ডসাম’ রাহুলকে। যাঁর উত্তর পেয়ে ঠাকুমার আর খুশি ধরে না। আর এটাই ১০৭ বছরের বৃদ্ধার জন্মদিনের সেরা উপহার।

[ক্ষতির অজুহাতে হাত তুলেছে রেল, এই স্টেশনটির পরিচালনায় গ্রামবাসীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে