BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের আসরে কনেকে ফেলে PUBG-তে মজে বর! ভাইরাল ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: April 29, 2019 9:23 pm|    Updated: April 29, 2019 9:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রতই রঙ্গ যে এদুনিয়ায় দেখা যায়, তার ইয়ত্তা নেই। যার মধ্যে কিছু বিষয় মানুষকে বিরক্ত করে, আবার কিছু ঘটনার কথা শুনলে মন ভাল হয়ে যায়। কিন্তু বিয়ের আসরে এই বর যা করলেন, তা দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। নতুন বউকে ভুলে নাকি PUBG-তে মেতে বর!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। জনপ্রিয় এই ভিডিও গেম বিয়ের আসরেও পিছু ছাড়ল না। PUBG নিয়ে বর্তমান প্রজন্মের পাগলামি এখন সকলের জানা। এই অনলাইন গেম নিয়ে ইতিমধ্যেই আপত্তি উঠেছে একাধিক রাজ্যে। এমনকী গেমটি নিষিদ্ধ করা নিয়ে জল গড়িয়েছেন আদালত পর্যন্ত। কিন্তু তা সত্ত্বেও বহাল তবিয়তে তরুণ-তরুণীদের স্মার্টফোনে ঘুরে বেড়াচ্ছে PUBG। যা থেকে চোখই ফেরাতেই পারছে না এ প্রজন্ম। তা আরও একবার প্রমাণিত।

[আরও পড়ুন: ডেনমার্কের নাগরিক দীপিকা! মুম্বইয়ে কীভাবে ভোট দিলেন অভিনেত্রী?]

বিয়ের দিনটা প্রতিটি মানুষের জীবনেই স্পেশ্যাল। একে অপরের হাত ধরে নতুন জীবনে পা রেখে পরস্পরেই মগ্ন থাকেন দুজনে। গোটা দুনিয়ার কুটকচালি ভুলে ডুব দেন ভালবাসার সাগরে। কিন্তু হায়, PUBG এসব কিছুই হতে দিল না। উলটে বিয়ের অনুষ্ঠানে অতিথি অভ্যাগতদের ভিড়ে একা হয়ে গেলেন কনে। বিবাহ আসরে পাশাপাশিই বসে তাঁরা। কিন্তু বরের চোখ এঁটে আছে মোবাইল স্ক্রিনে। PUBG-ই তাঁর ধ্যান-জ্ঞান। বেচারা কনে আর কী করেন, একবার স্বামীর মুখের দিতে তাকাচ্ছেন আর একবার মোবাইলের দিকে। এমনকী আমন্ত্রিতরা উপহার এনে বরকে দিতে গেলে রীতিমতো ধমক দিয়ে সরিয়ে দিচ্ছেন যুবক। অগত্যা কনেকেই তা হাসি মুখে গ্রহণ করতে হচ্ছে। কিন্তু হাসি আর ফুটছে কই। মনে মনে কী ভাবছেন, তিনিই জানেন। কিন্তু পাত্রের আচরণে যে একেবারেই না-খুশ, তা তাঁর চোখমুখেই স্পষ্ট। আর মজার বিষয় হল, গোটা ঘটনাটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে টিকটক ভিডিও হিসেবে। সত্যিই, ডিজিটালের ক্যারিশমা দেখলেই অবাক হতে হয়। তবে গোটা বিষয়টি ভাইরাল করার জন্যই তৈরি কিনা, তা জানা যায়নি।

[আরও পড়ুন: শয়ে শয়ে কাঁকড়া বিছে ঘোরাফেরা করলেও কামড়ায় না, আমরোহার দরগায় ম্যাজিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement