১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

গুজরাটের ভদোদরায় ভয়াবহ দুর্ঘটনা, দুটি লরির মুখোমুখি সংঘর্ষে মৃত অন্তত ১১

Published by: Subhajit Mandal |    Posted: November 18, 2020 10:32 am|    Updated: November 18, 2020 10:33 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে গুজরাটের (Gujarat) ভদোদরায় ভয়াবহ দুর্ঘটনা। দুটি লরির মুখোমুখি সংঘর্ষে এখনও পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বুধবার সাতসকালে ভদোদরায় (Vadodara) একটি ক্রসিংয়ের কাছে দু’দিক থেকে আসা দুটি লরির মুখোমুখি সংঘর্ষ হয়। যার মধ্যে একটি লরিতে বেশ কয়েকজন যাত্রী ছিলেন। সুরাট থেকে পাভাগড়ের দিকে যাচ্ছিলেন তাঁরা। দুর্ঘটনার ফলে ছিটকে পড়েন যাত্রীরা। লরির চাকায় পিষ্ট হয়ে যান বেশ কয়েকজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। স্থানীয়দের সাহায্যে আহতদের ভদোদরা এসএসজি হাসপাতালে ভরতি করা হয়েছে। এখনও পর্যন্ত সব মিলিয়ে এগারো জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

[আরও পড়ুন: চপার কেলেঙ্কারিতে আরও অস্বস্তিতে কংগ্রেস, এবার নাম সলমন খুরশিদ, আহমেদ প্যাটেলের]

ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপাণি (Vijay Rupani)। তিনি জানিয়েছেন, ভদোদরার দুর্ঘটনার খবরে তিনি মর্মাহত। দ্রুত আধিকারিকদের প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মুখ্যমন্ত্রী। সেই সঙ্গে আহতদের সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন প্রশাসনের তরফে।

অন্যদিকে গুজরাটেরই সুরেন্দ্রনগরে এক পৃথক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আরও ৪ জনের। সুরেন্দ্রনগরের কোঠিয়ারা গ্রামের কাছে একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেলে দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement